মেইন ম্যেনু

বিপিএলে সৌম্যর প্রথম ফিফটি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরে এসে প্রথম ফিফটির দেখা পেলেন সৌম্য সরকার। মঙ্গলবার চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৫৮ রানের অপরাজিত ইনিংস খেলেন রংপুর রাইডার্সের এই বাঁহাতি ব্যাটসম্যান।

জাতীয় দলে জায়গা পাওয়ার পর ওপেনিংয়ে সৌম্যর কদর আকাশচুম্বি। বিপিএলের খেলোয়াড় বাছাই প্রক্রিয়ায় নিজেদের ডাকে সৌম্যকে প্রথম দলে ভেড়ায় রংপুর রাইডার্স। কিন্তু প্রথম পাঁচ ম্যাচে নিজেকে মেলে ধরতে পারছিলেন না মারকুটে এ ব্যাটসম্যান। অবশ্য ইনজুরি থেকে ফিরে এসে পারফর্ম করার একটি বিষয়ও কাজ করে।

অবশেষে ষষ্ঠ ম্যাচে নিজেকে মেলে ধরলেন সৌম্য। এমনই ভাবে মেলে ধরলেন যে, রংপুরের ম্যাচ জয়ের নায়ক বনে গেলেন। ১১২ রানের লক্ষ্যে সৌম্য একাই করেন ৫৮ রান। আটটি চার ও একটি ছক্কায় সৌম্য তার ইনিংসটি সাজান। ওপেনিংয়ে জহুরুল ইসলাম অমির সঙ্গে ১০২ রানের বড় জুটিও গড়েন।

বিপিএলের প্রথম দুই আসরেও খেলেছিলেন সৌম্য সরকার। কিন্তু লাইমলাইটে আসতে পারেননি। ২০১২ সালে প্রথম আসরে দূরন্ত রাজশাহীর হয়ে মাত্র এক ম্যাচ খেলে করেছিলেন ১১ রান। পরের আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে ছয় ম্যাচে করেছিলেন ৩৩ রান। সর্বোচ্চ ৩০। এবার প্রথমবারের মতো পেলেন ফিফটি।






মন্তব্য চালু নেই