মেইন ম্যেনু

বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত নেতাকর্মীদের ঢল

দলের সভানেত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা জানাতে প্রস্তুত আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীরা। হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দু’ ধারে নেতা-কর্মীদের ঢল নেমেছে। নেত্রীর নিরাপত্তায় নিজেরাই সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মানবপ্রাচীর গড়ে তুলেছে।

সভানেত্রীকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগসহ ১৪ দল। কর্মসূচির নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনকে বরণ করতে প্রস্তুত আওয়ামী লীগ ও ১৪ দলের নেতাকর্মীরা। দলের সিনিয়র নেতাদের নেতৃত্বে নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে আছেন। প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্লোগান দিচ্ছেন কেউ কেউ।

সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন নেতাকর্মীরা। সুশৃঙ্খলভাবে নেত্রীকে সংবর্ধনার জন্য প্রস্তুত তারা। আনন্দ, উচ্ছ্বাসের মধ্য দিয়ে নিশ্চিদ্র নিরাপত্তায় শেখ হাসিনাকে গণভবনে পৌঁছে দেবেন। বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত নিশ্ছিদ্র নিরাপত্তা নেওয়া হয়েছে।

যুক্তরাজ্য, কানাডা ও মার্কিন যুক্তরাষ্ট্র সফর শেষে শুক্রবার বিকেল ৫টা ২০ মিনিটে ঢাকায় পৌঁছার কথা রয়েছে শেখ হাসিনার। কানাডায় গ্লোবাল ফান্ড এবং যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে যোগ দিতে গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ছেড়ে ছিলেন তিনি।

আওয়ামী লীগ থেকে জানানো হয়, কানাডা ও মার্কিন যুক্তরাষ্ট্র সফরকালে বিভিন্ন দেশের সরকার প্রধান, রাজনৈতিক, সামাজিক নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফলপ্রসূ বৈঠক, বিশেষ করে জাতিসংঘের ৭১তম অধিবেশনে ভাষণ প্রদান এবং দক্ষ রাষ্ট্র পরিচালনা ও বহুমাত্রিক অবদান স্বরূপ জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ডে’ ভূষিত হওয়ায় তাকে গণসংবর্ধনা দেওয়া হচ্ছে।






মন্তব্য চালু নেই