মেইন ম্যেনু

বিমানের টয়লেটে যৌন ব্যবসা

বিমানের টয়লেটে যাত্রীদের সঙ্গে যৌন ব্যবসা করে নিজের ভাগ্য খুলেছেন এক থাই বিমান বালা। এমন একটি খবর নিয়ে সন্দেহ বাড়ছে যে, এটি সত্য নাকি মিথ্যা।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল বুধবার এক খবরে বলেছে, মধ্যপ্রাচ্যভিত্তিক একটি এয়ারলাইন্সে কাজ করতেন ওই তরুণী। গত দুই বছরে যাত্রীদের সঙ্গে বিমানের টয়লেটে যৌন ব্যবসা করে তিনি এক কোটি মার্কিন ডলার আয় করেছেন।

ডেইলি মেইল সূত্র হিসেবে সৌদি ভাষার ‘এসএডিএ’ নামক একটি নিউজ সাইটের নাম উল্লেখ করেছে। কিন্তু আল-আরাবিয়ার খবরে বলা হয়েছে, ‘এসএডিএ’ সুদানের একটি খেলার সাইট। যেখানে এ সম্পর্কিত কোনো প্রতিবেদন ছাপা হয়নি।

ডেইলি মেইল ওই সূত্রের বরাত দিয়ে বলেছে, ওই বিমান বালা বিষয়টি স্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘অনেক যাত্রীর সঙ্গে চলন্ত বিমানের টয়লেটে তিনি যৌন সম্পর্কে গেছেন। বিশেষ করে, গাল্ফ ও ইউনাইটেড স্টেটসের (যুক্তরাষ্ট্র) মত দীর্ঘ যাত্রায় বিষয়টি বেশি হতো বলে জানিয়েছেন তিনি।

ডেইলি মেইলের খবরে নির্দিষ্ট কোনো এয়ারলাইন্সের কথা উল্লেখ করা হয়নি। তবে বিমান কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে ওই তরুণীকে বরখাস্ত করেছে বলে উল্লেখ করেছে।

তবে ১০ দিন আগে রাই আল ইয়াওম নামক আরবী ভাষার একটি ওয়েবসাইটে একই ধরনের একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। তাতে বলা হয়, ওই তরুণী গাল্ফ এয়ারে কাজ করতেন। বিমানের যাত্রীদের কাছ থেকে সার্ভিস চার্জের অংশ হিসেবে তিনি এক কোটি ডলার কামিয়েছেন। প্রত্যেক যাত্রীর কাছ থেকে দুই হাজার ডলার নেওয়া হতো বলে জানিয়েছে ওয়েবসাইটটি।

তবে ওই প্রতিবেদনে কোনো সূত্র কিংবা তরুণীর পরিচয় সম্পর্কে কিছু উল্লেখ করা হয়নি। গত দুই বছরে ওই তরণী যাত্রীদের সঙ্গে পাঁচ শ’ বারের মতো দৈহিক সম্পর্কে মিলিত হয়েছেন বলে খবরে উল্লেখ করা হয়েছে।






মন্তব্য চালু নেই