মেইন ম্যেনু

বিমানে উঠার আগেই সড়কে প্রাণ গেলো নারীর

আজ সকাল ১০টার ফ্লাইটে সৌদি আরব যাওয়ার কথা ছিলো আজিবুন্নেসার। এজন্য গতকাল রাতেই ঢাকায় এসেছিলেন। তার সঙ্গে এসেছিলেন আরও দুই আত্মীয়। কিন্তু বিমানে উঠার আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ওই নারীর।

রোববার ভোর পৌনে ৬টার দিকে রাজধানীর কাকরাইল নাইটিঙ্গেল মোড়ে সিএনজি ও বাসের সংঘর্ষে নিহত হন আজিবুন্নেসা। এ ঘটনায় সিএনজিচালকসহ নিহতের দুই আত্মীয়ও আহত হয়েছেন।

আহত মাসুদ (৪০) ও সেলিনা আক্তার শেলিকে (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সিএনজিচালককে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পরিচয় এখনো জানা যায়নি।

রমনা থানার এসআই শরীফ জানান, রোববার সকাল ১০টার ফ্লাইটে সৌদি আরব যাওয়ার কথা ছিল আজিবুন্নেসার। তাকে অর্ভ্যথনা জানাতে তার দুই আত্মীয় ঢাকায় এসেছিল। গতকাল রাতে তারা সুনামঞ্জ থেকে ঢাকায় আসেন। রাতে একটি হোটেলে ছিলেন। রোববার ভোরে বিমানবন্দরে যাওয়ার উদ্দেশে সিএনজিতে উঠেন। পৌনে ৬টার দিকে কাকরাইল নাইটিঙ্গেল মোড়ে সুপ্রভাত পরিবহনের একটি বাস সিএনজিকে ধাক্কা দিলে চালকসহ সব যাত্রীই আহত হন। গুরুতর আহত অবস্থায় আজিবুন্নেসাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অন্য দুইজন ঢামেকে চিকিৎসাধীন আছেন। আর সিএনজিচালককে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে।






মন্তব্য চালু নেই