মেইন ম্যেনু

বিমানে মূত্রত্যাগ করে লাখ টাকা জরিমানা

এয়ার ইন্ডিয়ার উড়ন্ত উড়োজাহাজে সবার সামনে মূত্রত্যাগ করে দিলেন নেশাগ্রস্ত এক যাত্রী। এ ঘটনায় বিস্মিত ও ক্ষুব্ধ যাত্রী এবং ক্রুরা।

সেইসঙ্গে এই অনাঙ্ক্ষিত ঘটনার জন্য ওই যাত্রীকে এক হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১ লাখ ১০ হাজার ৮২২ টাকা।

মঙ্গলবার পিটিআইয়ের সংবাদে বলা হয়, অদ্ভুত আচরণ করা ওই যাত্রীর নাম জিনু আব্রাহাম (৩৯)। ১০ বছরের ছেলেকে নিয়ে তিনি ভারত থেকে ইংল্যান্ডের বার্মিংহামে যাচ্ছিলেন। বার্মিংহামে নামার পর হাতকড়া পরিয়ে জিনুকে বিমানবন্দর থেকে নিয়ে যাওয়া হয়। বার্মিংহাম ক্রাউন কোর্টে তাকে জরিমানা করা হয় বলেও সংবাদে বলা হয়।

এ বিষয়ে বার্মিংহাম ক্রাউন কোর্টে জন কার্ডিফ নামের এক আইনজীবী আদালতে বলেন, এয়ার ইন্ডিয়ার একটি উড়োজাহাজে যাত্রার সময় মাত্রাতিরিক্ত নেশা করেছিলেন আব্রাহাম। ক্রুরা বারবার তাকে নিজের আসনে বসার জন্য অনুরোধ করেন। তিনি তা শোনেননি।

এক পর্যায়ে তিনি ট্রাউজার খুলে দুই আসনের সারির মাঝখানের সরু জায়গায় দাঁড়িয়ে পড়েন। এর পর সবার সামনে মূত্রত্যাগ করেন। উড়োজাহাজের ক্রুরা তাকে প্লাস্টিকের হাতকড়া পরিয়ে ও আসনের বেল্ট বেঁধে দমিয়ে রাখার চেষ্টা করেন। উড়োজাহাজ অবতরণ করার পর তাকে আটক করে আদালতে নেওয়া হয়।

আদালতে আব্রাহাম বলেন, হুইস্কি পান করার পর তার নিজের ওপর কোনো নিয়ন্ত্রণ ছিল না। তাই তিনি এমনটি করেছেন।






মন্তব্য চালু নেই