মেইন ম্যেনু

বিশাল ছাড়, মাত্র ৫১১ টাকায় স্পাইসজেট বিমানের টিকিট!

ছাড়, ছাড়, ছাড়… বিশাল ছাড়। আর দেরি না করে এবারই চটপট আপনার নিজের টিকিটটা কেটে ফেলুন। কারণ এই অফার সীমিত সময়ের জন্য। আর মাত্র ৩ দিন। এখন দেরি করলে পরে পস্তাবেন।

বিমান টিকিটের ক্ষেত্রে বড়সড় ছাড়ের ঘোষণা করল স্পাইসজেট। ৫১১ রুপিতে পাওয়া যাচ্ছে বিমানের টিকিট। বাজেট ক্যারিয়ারের ১১ তম বর্ষপূর্তিতে সংস্থার পক্ষ থেকে এই অফার ঘোষণা করা হয়েছে।

অফারের সময়সীমা আজ থেকে ৩ দিন। আজ ১৭ মে মঙ্গলবার থেকে আগামী ১৯ মে বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত ৫১১ ভারতীয় রুপিতে প্রোমোশনাল স্কিমে আপনি টিকিট কাটতে পারবেন।

তবে শুধুমাত্র অন্তঃদেশীয় বিমানের ক্ষেত্রে পাওয়া যাবে এই অফার। এই টিকিট নিয়ে ১৫ জুন থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভারতের দেরাদুন, বাগডোগরা, উদয়পুর, জয়পুর, গোয়া, পোর্ট ব্লেয়ার, কোচি যে কোনো জায়গায় আপনি যেতে পারবেন। যাত্রাপথের দূরত্ব অনুয়ায়ী বেস ফেয়ার ৫১১ রুপির উপর শুধু কিছু অতিরিক্ত কর দিতে হবে।

আন্তঃদেশীয় বিমানের ক্ষেত্রেও থাকছে এই বর্ষপূর্তি অফার। সেক্ষেত্রে বিশ্বের যেকোনো দেশে ঘুরে আসতে পারেন মাত্র ২১১১ রুপিতে। ব্যাঙ্কক, কলম্বো, দুবাই, মাসকট রুটে ১ জুন থেকে ২০ জুলাইয়ের মধ্যে যাত্রার জন্য মিলবে এই অফার।-জিনিউজ






মন্তব্য চালু নেই