মেইন ম্যেনু

বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেলেন নিষিদ্ধ নারিন

ভারতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের চূড়ান্ত দল ঘোষনা করা হয়েছে। বিস্ময়করভাবে দলে ডাক পেয়েছেন বিতর্কিত ওপেনার ক্রিস গেইল ও ডুয়াইন ব্র্যাভো এবং নিষিদ্ধ অফ-স্পিনার সুনীল নারিন।

আগামী ৮ মার্চ থেকে শুরু হওয়া এবারের বিশ্ববাপে ১৫জনের ক্যারিবীয় স্কোয়াডের নেতৃত্ব দিবেন ড্যারেন সামি। এই দলে রয়েছেন ২০১২ সালে শ্রীলংকায় শিরোপা জয় করা দলের ১১জন সদস্য।

এছাড়া কেন্দ্রীয় চুক্তির বাইরের ছয়জন খেলোয়াড় রয়েছেন। চার বছর আগে শ্রীলংকার বিপক্ষে ফাইনালে কলম্বোতে শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন নারিন। ফাইনালে মাত্র ৯ রানে তিনি তুলে নিয়েছিলেন ৩ উইকেট।

কিন্তু অবৈধ বোলিং অ্যাকশনের কারণে গত নভেম্বর থেকে আন্তর্জাতিক অঙ্গনে নিষিদ্ধ আছেন ২৭ বছর বয়সী এই অফ-স্পিনার। টেস্ট ও ওয়ানডেতে সাম্প্রতীক ব্যর্থতা সত্বেও বর্তমানে টি-টোয়েন্টি র‍্যাংকিঙ্ক ওয়েস্ট ইন্ডিজ শীর্ষস্থান দখল করে আছে। বিশ্বকাপে গ্রুপ-১ এ ওয়েস্ট ইন্ডিজের প্রতিপক্ষ ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলংকা ও বাছাইপর্ব উঠে আসা একটি দল।

স্কোয়াড : ড্যারেন সামি (অধিনায়ক), স্যামুয়েল বাদ্রি, সুলাইমেন বেন, ড্যারেন ব্র্যাভো, ডুয়াইন ব্র্যাভো, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, সুনীল নারিন, কিয়েরন পোলার্ড, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, লেন্ডল সিমন্স, জেরম টেইলর।






মন্তব্য চালু নেই