মেইন ম্যেনু

বিশ্বখ্যাত ‘হ্যামার স্ট্রেংথ’ জিম এখন চট্টগ্রামে

দেশের বৃহত্তম এবং আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত বিশ্বখ্যাত ব্র্যান্ড ‘হ্যামার স্ট্রেংথ’ জিম এখন বন্দরনগরী চট্টগ্রামে।

বিশ্বমানের সেবা নিয়ে চট্টগ্রামের দুই নম্বর গেটের ইভস্ সেন্টারে আট হাজার বর্গফুটের তিনটি ফ্লোরজুড়ে এই জিমটি এখন আনুষ্ঠানিক উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। আনুষ্ঠানিকভাবে উদ্বোধন না হলেও গ্রাহকদের ব্যাপক আগ্রহের কারণে জিমের কার্যক্রম ইতিমধ্যে শুরু করে দিয়েছেন হ্যামার স্ট্রেংথ জিমের বাংলাদেশি উদ্যোক্তারা।

এর অন্যতম উদ্যোক্তা চট্টগ্রামের তরুণ শিল্পপতি সৈয়দ জালাল আহাম্মেদ রুম্মান জানান, আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে বাংলাদেশর সর্ববৃহৎ এই জিম চট্টগ্রামে চালু হয়েছে।

হ্যামার স্ট্রেংথ জিমে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন ও কয়েকজন উদ্যোক্তা

বাণিজ্যিককেন্দ্র দুই নম্বর গেট পূর্ব নাসিরাবাদ এলাকার ইভস সেন্টারের ৬ষ্ঠ ও ৭ম তলায় আট হাজার বর্গফুটজুড়ে নারী ও পুরুষের জন্য আলাদা ফ্লোরে জিম করার আধুনিক ব্যবস্থা রাখা হয়েছে।

হ্যামার স্ট্রেংথ জিমের সুবিধাগুলো সম্পর্কে সৈয়দ রুম্মান জানান, এখানে রয়েছে স্বতন্ত্র কার্ডিও জোন, স্ট্রেংথ ট্রেনিং জোন, জাকুজি, পারসোনাল ট্রেনার, ফিজিওথেরাপি জোন, বডি ম্যাসাজ, স্টিম বাথ, অ্যারোবিক, জুস বার, রিফ্রেশমেন্ট জোন, মেম্বার এক্সেস কন্ট্রোল সিস্টেম এবং লকার সুবিধা। এ ছাড়া এই জিমে সার্বক্ষণিক পাওয়া যাবে ডায়েটিশিয়ান ও চিকিৎসকের পরামর্শ গ্রহণের সুবিধা।

সৈয়দ রুম্মান আরো জানান, বাংলাদেশে চট্টগ্রামের হ্যামার স্ট্রেংথ-ই দেশের বৃহত্তম এবং একমাত্র আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত জিম। এই জিমে পৃথক ফ্লোরে নারী ও পুরুষ প্রশিক্ষকের অধীনে একই সঙ্গে দুশ জন জিম সুবিধা গ্রহণ করতে পারবেন। নারীদের জন্য এখানে রয়েছে দুজন মাস্টার ট্রেনারসহ আটজন জিম ট্রেনার এবং পুরুষদের জন্যও দুজন মাস্টার ট্রেনার ও ছয়জন ট্রেনার রয়েছেন।

এই জিমের সেবা নিতে কেমন খরচ হবে
হ্যামার স্ট্রেংথ-এর অন্যতম উদ্যোক্তা রুম্মান আহাম্মেদ বলেন, এই জিমে মাসিক মেম্বারশিপ ফি নির্ধারণ করা হয়েছে পাঁচ হাজার টাকা। এক বছরের গোল্ড মেম্বারশিপ ৫০ হাজার এবং ১২ বছরের লাইফটাইম (প্লাটিনাম) মেম্বারশিপ ১ লাখ ৭৫ হাজার টাকা। ১০ জনের জন্য এক বছরের করপোরেট মেম্বারশিপ ৪ লাখ টাকা। এ ছাড়া দৈনিক হিসেবে এখানে সেবা নিতে জনপ্রতি খরচ পড়বে ৫০০ টাকা।






মন্তব্য চালু নেই