মেইন ম্যেনু

বিশ্বের সবচেয়ে দামী ১০ ব্রা, একটির দামই ৮০ কোটি টাকা!

নারী বক্ষের সৌন্দর্য্য ও সুরক্ষায় গুরুত্বপূর্ণ ব্রা। তাই দামের চেয়ে লক্ষ্য রাখা উচিৎ সঠিক মাপ, আরাম, সৌন্দর্য্য। কিন্তু তাই বলে ৮০ কোটি টাকার ব্রা! সোনা, হীরা, প্লাটিনামের মত বহুমূল্য রত্নখচিত বিশ্বের দামী ১০টি ব্রা-

১. মিলিয়র ডলার মিরাকল ব্রা: প্রথমবারের মত দামী অন্তর্বাসের ধারণা নিয়ে ভিক্টোরিয়া সিক্টের যাত্রা শুরু করে। হীরক খচিত এই ব্রা ক্লদিয়া শিফার পরে দর্শকের সামনে আসেন। দামটা খুব বেশি না- এক মিলিয়ন ডলার।

২. বম্বশেল ফ্যান্টাসি ব্রা: আড্রিয়ানা লিমার শরীরে প্রথমবারের মত শােভা পায় হলুদ হীরায় সজ্জিত ২ মিলিয়ন ডলার দামী এই ব্রা।

৩. সিক্রেট ফ্যান্টাসি ট্রেজারার ব্রা: হীরা, মুক্তা ও দুষ্প্রাপ্য রত্ন দিয়ে তৈরি এই ব্রা ভিক্টোরিয়া সিক্রেটের রানওয়ে কাঁপান মিরান্ডা কের। এর দাম ২.৫ মিলিয়ন ডলার।

৪. ফ্লােরাল ফ্যান্টাসি ব্রা: ফুলেল এই ব্রা কিনতে হলে গুনতে হবে ২.৫ মিলিয়ন ডলার। অন্যান্য রত্নের মাঝে বেশ বড় এক খন্ড হীরা ছড়ায় আলাদা দ্যুতি। এই ব্রার মডেল ছিলেন আলেসান্দ্রা অ্যামব্রোসিও।

৫. ব্ল্যাক ডায়মন্ড ফ্যান্টাসি মিরাকল ব্রা: কালো হীরার তৈরি এই ব্রা পরে ফ্যাশন দেবী আড্রিয়ানা লিমা দর্শকের সামনে এলে হৃদস্পন্দনের শব্দও যেন ক্ষীণ হয়ে যায়। ৫ মিলিয়ন ডলার দামের এই ব্রা ‘সবচেয়ে আবেদনময়’, বলেন কর্তৃপক্ষ।

৬. হার্টস অন ফায়ার ডায়মন্ড ফ্যান্টাসি ব্রা: ভিক্টোরিয়ার সিক্রেট অ্যাঞ্জেল ক্যারোলিনা কুরোকোভা ৬.৫ মিলিয়ন ডলার দামের ব্রা পরে জনসমক্ষে আসেন। সুক্ষ ডিজাইন করা হীরার চোখ ধাঁধাঁনো জ্যোতি শুধু বক্ষ সৌন্দর্য্য নয়, আলোকিত করে ব্যক্তিত্ব।

৭. রয়্যাল ফ্যান্টাসি ব্রা: প্রায় সাড়ে চার হাজার খন্ড বহুমূল্য রত্ন খচিত এই ব্রা শোভা পায় ক্যানডিস শনপোয়েলের শরীরে। ১০ মিলিয়ন ডলার দামের এই রঙিন ব্রা সৌন্দর্য্যের পাশাপাশি নিশ্চিত করে আরাম।

৮. হ্যাভেনলি ফ্যান্ট্যাসি ব্রা: পাখির ডানার স্বাধীনতা অন্তর্বাসে। টায়রা ব্যাংকসের শরীরে এই ব্রা শুধু অন্তর্বাস হিসেবে নয়, বরং শীতল আকর্ষনের প্রতিরূপ। ১০ মিলিয়ন ডলার দামের এই ব্রার ঠিক মাঝখানে রয়েছে ৭০ ক্যারেটের নিখুঁত হীরা।

৯. ভেরি সেক্সি ফ্যান্টাসি ব্রা: যৌন আবেদনই যেন মূল লক্ষ্য- ১১ মিলিয়ন ডলার দামের এই ব্রা পরে হেইডি কাম দর্শকের সামনে আসেন। সকলের স্বীকারোক্তি, উগ্র লাল আর হীরায় মোড়ানো এই ব্রা সত্যিই ‘ভেরি সেক্সি’।

১০. সেক্সি স্পেল্ডার ফ্যান্টাসি ব্রা: পৃথিবীর ইতিহাসের সবচেয়ে দামী ব্রা পরেছেন গিজেল বুন্ডচেন। ১২.৫ মিলিয়ন ডলার দামের এই ব্রা ১৮ ক্যারেট হোয়াইট গোল্ড, ৩০০০ খন্ড হীরা, ১২টি দুষ্প্রাপ্য রুবি এবং ১০১ খন্ড বড় হীরক দিয়ে তৈরি।






মন্তব্য চালু নেই