মেইন ম্যেনু

বিশ্বের সর্বোচ্চ আয়ের তালিকায় স্থান পেলেন অমিতাভ-সালমান-অক্ষয়

মার্কিন সাময়িকী ফোর্বসের করা বিশ্বের সর্বোচ্চ উপার্জনকারী তারকাদের তালিকায় এবার উঠল ভারতীয় তিন অভিনেতার নাম। তারা আর কেউ নন, অমিতাভ বচ্চন, সালমান খান এবং অক্ষয় কুমার।

এ বছর ৩ কোটি ৩৫ লাখ ডলার আয় নিয়ে এই তালিকার ৭১ নম্বর স্থানে যৌথভাবে অবস্থান করছেন সালমান খান এবং অমিতাভ বচ্চন।আর তার পরই ৩ কোটি ২৫ লাখ ডলার আয় নিয়ে ৭৫ নম্বর স্থানে রয়েছেন অক্ষয় কুমার।

অমিতাভ বচ্চন এই ৭২ বছর বয়সেও এখনো পুরো বিশ্ব দাপিয়ে বেড়াচ্ছেন। বিশ্বজুড়ে এখনো তার চাহিদার জন্য তাকে উচ্চ পারিশ্রমিক দেয়া হয়। আর অন্যদিকে সালমান অভিনীত শেষ কয়েকটি সিনেমার কোনটিই ১০০ কোটি রুপির নিচে ব্যবসা করেনি। এই তারকা ‘বিগ বস’ এর উপস্থাপনা করেও আয় করেছেন অনেক।

আর অক্ষয় কুমারও কম যান না। এ বছর তার দুইটি সিনেমা ‘বেবি’ এবং ‘গাব্বার ইজ ব্যাক’ দারুণ ব্যবসাসফল হয়েছে।শুধু বিনোদন জগতের তারকাই নয়, এই তালিকায় আরও আছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ৩ কোটি ১ লাখ ডলার আয় নিয়ে তার অবস্থান ৮২ নম্বরে।

উল্লেখ্য, সারা বিশ্বের তারকাদের নিয়ে করা এই তালিকায় ত্রিশ কোটি ডলার আয় নিয়ে প্রথম স্থানে আছেন পেশাদার মার্কিন বক্সার ফ্লয়েড মেওয়েদার। আর তার পরই ১৬ কোটি ডলার আয় নিয়ে দ্বিতীয় স্থানে আছেন ফিলিপিনো বক্সার ম্যানি প্যাকিনো।আর মার্কিন পপ তারকা কেটি পেরি সাড়ে ১৩ কোটি ডলার আয় নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন।






মন্তব্য চালু নেই