মেইন ম্যেনু

বিস্ময় বালিকার ইচ্ছেতে চলতো সেই ছবির শুটিং!

ভারতজুড়ে বাজরাঙ্গি ভাইজান জ্বরে রয়েছেন সিনেপ্রেমিরা। আগের থেকে হিট ছিলেন সালমান খান। তবে এবার ভাইজান হয়ে আরো বেশি হিট। তিনি একাই কি এই সিনেমায় হিট?

না। তার সাথে এই সিনেমায় দারুণ রকম হিট হয়েছেন ছোট্ট মেয়ে মুন্নি হার্ষালি। সালমানের পরে তিনি এই ছবির হিট সদস্য। আর বলিউড দুনিয়ায় সে তার অবস্থানটা পাকা করে নিয়েছেন এ ছবির মাধ্যমে-তা আর বলার অপেক্ষা থাকে কি?

বয়স তার সাত ছুঁই ছুঁই করছে। এতো ছোট বয়সে সালমান খানের সঙ্গে অভিনয় করতে পাড়াকে বলিউডের অনেক বোদ্ধারা মনে করছেন, মুন্নি নতুন প্রজন্মের এক উজ্জ্বল তারকা। মুন্নি ক্যারিয়ারটা শুরু বিজ্ঞাপন ও সিরিয়ালে ছোট খাটো কিছু অভিনয়ের মধ্য দিয়ে।

অনেক অডিশনের মধ্যে ছোট হার্ষালির নিষ্পাপ চাহনি ও মিষ্টি হাসি দেখে বাজরাঙ্গি ভাইজান’র পরিচালক কবির খান কয়েক হাজার বাচ্চাদের মধ্যে বেছে নিয়েছিলেন মুন্নিকে।

ছোট্ট হার্ষালি প্রথমবার সালমান খানকে দেখে জানতে চেয়েছিলেন ‘সালমান তাকে সুপারস্টার বানিয়ে দেবেন কি না। এতো বড় কথা কিন্তু হার্ষালিকে কেউ শিখিয়ে দেয়নি। নিজ থেকে বলেছে সে সালমানের মতো সুপারস্টার হতে চায়। সেই প্রমাণ অনেকে পেয়েছিলো শুটিং সেটে। সালমানের সঙ্গে মুন্নির বন্ধুত্ব তখন তুঙ্গে। তাইতো আঙ্কেল কেঁদে উঠলে সে ও কেঁদে উঠতো।

এই ছবিতে সালমালের বিপরীতে অভিনয় করা কারিনা কাপুর খান বলেছেন, হার্ষালি যখন চাইতো তখন পুরো টিম শুটিং বন্ধ করে বসে থাকতো।

‘বাজরাঙ্গি ভাইজান’ মুক্তির মাত্র তিন দিনের মাথায় আয় করে নিয়েছে ১০২.৬ কোটি রুপি। তাতেই গ্লোবাল টপ টেনে পৌঁছে গেছে সালমান অভিনীতে এই সিনেমাটি।

এটি সালমান খান অভিনীত অষ্টম চলচ্চিত্র যা কি না শতকোটি রুপি আয়ের গৌরব অর্জন করেছে। এতে সালমান সর্বাধিক শত কোটি আয় করা অভিনেতায়ও পরিণত হয়েছেন। ছোট্ট একটি মেয়েকে তার নিজ দেশ পাকিস্তানে ফিরিয়ে নিয়ে যাওয়ার গল্প ‘বাজরাঙ্গি ভাইজান’।






মন্তব্য চালু নেই