মেইন ম্যেনু

বিড়ম্বনায় জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস

১৯৮৬ সালে অভিনয় জগতে পা দেওয়ার পর থেকেই সাবলীল অভিনয়ের মাধ্যমে নিজেকে জনপ্রিয়তার কাতারে নিয়ে আসেন জনপ্রিয়তা অভিনেত্রী অরুণা বিশ্বাস। একসময় নিয়মিত বড় পর্দায় অভিনয় করলেও এখন ছোট পর্দায় ধারাবাহিক নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে তাকে। শুধু যে অভিনয় করছেন তা নয়। সঙ্গে ভালো গল্পে নাটকও নির্মাণ করে থাকেন। সেই সঙ্গে বিটিভির চলচ্চিত্র বিষয়ক একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি।

বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে সম্প্রতি বিড়ম্বনায় পড়তে হলো জনপ্রিয় এই অভিনেত্রীকে। সময়ের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নামে অনেক গুলো ফেইক অ্যাকাউন্ট রয়েছে। যা থেকে পরিচিত-অপরিচিত মানুষের সঙ্গে চ্যাট করে বিভ্রান্তিমূলক কথা-বার্তা আদান প্রদান হচ্ছে। কিন্তু এই বিষয়ে অরুণা বিশ্বাস কিছুই জানেন না। যখন তিনি বুঝতে পারলেন তখন তিনি তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্ট থেকে দিলেন এক জরুরী ঘোষনা।

এ বিষয়ে একটি অনলাইন নিউজ পোর্টালকে তিনি বলেন, ‘কি যে হলো বিষয়টা বুঝলাম না। এমনটা কেন মানুষ করে। গতকালই তো একজন আমাকে ফোন করে জানতে চাইলো আমি ফেসবুকে কিনা? আমি বললাম না। সে বলল তাহলে আমি ফেসবুকে কার সঙ্গে কথা বলছি। কি সব আজে বাজে কথা বলছে। তখন এই বিষয়টি নিয়ে চিন্তা করি। ফেসবুক ঘেটে দেখলাম অনেক ফেইক আইডি আমার রয়েছে যার ফলে মানুষ নানা বিড়ম্বনার স্বীকার হচ্ছে সঙ্গে আমি। তাই আমি বলল সবাই সাবধানে থাকবেন। কোন ধরণের প্রতারণার স্বীকার হবেন না’






মন্তব্য চালু নেই