মেইন ম্যেনু

বিয়ের আগেই একে অপরের খুঁত ধরছেন যুবরাজ আর হ্যাজেল!

বিপাশা বসুর বিয়ের দিকে যেমন সবাই তাকিয়ে ছিলেন। ঠিক তেমনি যুবরাজ সিংহ ও হ্যাজেল কিচের বিয়ের প্রহর গুনছে গোটা ভারত। বিয়ে নিয়ে অনেক কিছু চিন্তাভাবনাও করা হয়ে গিয়েছে দুই জনের। যুবি ও হ্যাজেল স্থির করেছেন, শিখ ও হিন্দু মতে তারা বিয়ে করবেন।

বিয়ের আগেই কিন্তু মিয়াঁ-বিবি একে অপরের দোষত্রুটি খুঁজে বের করে ফেলেছেন। পাঞ্জাবী অলরাউন্ডার ও হ্যাজেল তা খুল্লমখুল্লা জানাচ্ছেনও। হ্যাজেলের যে জিনিসটা যুবরাজের সবচেয়ে ভাল লাগে, তা হল, হ্যাজেল খুব কেয়ারিং। যুবরাজকে দেখেশুনে রাখেন। যুবি জানিয়েছেন, হ্যাজেলের কোনও জিনিসই তার খারাপ লাগে না। কিন্তু হ্যাজেল যদি সিদ্ধান্ত নিজে নেন, সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অন্যর দ্বারা পরিচালিত না-হন, তাহলেই ভাল হবে। এমনটাই বক্তব্য যুবির। ঘুরিয়ে কিন্তু হ্যাজেলের খুঁতটাই ধরলেন যুবি।

ছেড়ে দেওয়ার পাত্রী নন হ্যাজেল। যুবিকে পালটা তিনি বলছেন, ‘যুবির হৃদয় খুব বড়।’ বড় মনের মানুষ যুবরাজ সিংহ। যুবরাজকে তাঁর বেশ ভালই লাগে। কিন্তু কোথাও যাওয়ার থাকলে যুবরাজ একেবারে শেষ মুহূর্তে তা জানান হ্যাজেলকে। আর তখনই তৈরি হয় সমস্যা। তৈরি হয়ে নেওয়ার জন্য বেশি সময়ও হাতে থাকে না হ্যাজেলের। আর তখনই যুবরাজ তাড়া দিতে থাকেন। বলেন, ‘তুমি তৈরি হতে অনেক সময় নাও।’

সংসার বাঁধার আগেই একে অপরের দোযত্রুটি ধরে ফেলেছেন।






মন্তব্য চালু নেই