মেইন ম্যেনু

বিয়ের আগেই তাদের পরিকল্পনা!

এখনও বিয়ে হয়নি। আগামী ৩০শে এপ্রিল গাঁটছড়া বাঁধছেন তারা। এর আগেই বিয়ে-পরবর্তী সব পরিকল্পনা করে ফেলেছেন। বলা হচ্ছে বলিউডের এ সময়ের আলোচিত যুগল বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের কথা। টানা দুবছর প্রেমের পর তাদের চার হাত এক হতে আর মাত্র ১০ দিন বাকি। অপেক্ষার মাত্রা যেন বাড়ছেই। আর তাদের ভক্তরাও চেয়ে আছেন সেই কাক্সিক্ষত দিনের জন্য। তবে সেসব কথা মাঝে নতুন আরেকটি বিষয় নাড়া দিয়েছে সবার মনে।

বিয়ে তো করছেন বিপাশা-করণ। কিন্তু এরপর তাদের নতুন পরিকল্পনা কি? না, মধুপূর্ণিমা নিয়ে নয়। বিয়ের পর সংসারটা কিভাবে সাজাচ্ছেন তারা। এমন প্রশ্নই সবার। ভক্তের জন্য অবশ্য সে প্রশ্নের উত্তরও তৈরি করে রেখেছেন বিপাশা-করণ। অভিনয় নিয়ে এ মুহূর্তে কোনো পরিকল্পনা না থাকলেও বিয়ের পর যৌথ প্রযোজনায় আসছেন তারা।

দুজনের জমানো অর্থ থেকে একটি প্রযোজনা প্রতিষ্ঠান খুলবেন বলে জানিয়েছেন এ দুই তারকা। সঙ্গে অভিনয়ও চালিয়ে যাবেন। বিপাশা-করণের এমন পরিকল্পনার পর এরই মধ্যে সমালোচকরা তাদের মুখ চালানো শুরু করে দিয়েছেন। তাদের মতে, দীর্ঘদিন বলিউডে দুজনের কোনো ছবি নেই। অভিনয় থেকে অনেকটা ছিটকে পড়ায় নতুন করে প্রযোজনায় নাম লেখাতে চাইছেন বিপাশা-করণ।






মন্তব্য চালু নেই