মেইন ম্যেনু

বিয়ের আগেই সালমানের সংসারে অশান্তির আগুন, কেন জানেন?

বিয়েই করতে চাননি ৫০ বছরের এই বলিউড তারকা। একমাত্র মায়ের অনুরোধেই সায় দিয়েছেন তিণি। এ বছরের শেষেই দীর্ঘদিনের বান্ধবী লুলিয়া ভান্তুরকে বিয়ে করবেন সালমান খান। কিন্তু তার আগেই দু’জনের মধ্যে চলে এল সালমানের ম্যাজিক।

ব্রেক-আপ কবেই হয়ে গেছে। সালমান খানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রণবীর কাপূরের সঙ্গে তুমুল প্রেম এবং ব্রেক-আপ হয়ে গেছে ক্যাটরিনা কাইফের।

সোজা কথায়, জল বহু দূর গড়িয়েছে। পরও সালমান খান এবং ক্যাটরিনা কাইফের মধ্যে সম্পর্কটি অটুট রয়েছে। ‘বন্ধু’ ক্যাটরিনাকে মুম্বাইয়ে ঘর পর্যন্ত খুঁজতে সাহায্য করেছেন সালমানের সেক্রেটারি।

এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে বিভিন্ন ফিল্মে ক্যাটরিনার নাম সুপারিশ করেছেন সালমান খান। ক্যাটরিনার শুটিং চলাকালীন সেটে তাকে আজকাল দেখাও যাচ্ছে।

আর এখানেই আপত্তি লুলিয়া ভান্তুরের। দু’জনের কাছাকাছি আসার ব্যাপারটি মোটেই ভালোভাবে নেননি তিনি। এ নিয়ে সালমানের সঙ্গে লুলিয়া কথাও বলেছেন বলে জানা গেছে।

তবে ঝগড়াঝাঁটি নয়, দু’জনের অত্যন্ত গভীরভাবে কথা বলেছেন। এই কথাবার্তা নাকি হয়েছে সালমানের একটি ফিল্মের সেটেই।

লুলিয়া নাকি সালমানকে স্পষ্টই বলেছেন, এভাবে ক্যাটরিনার কাছাকাছি আসাটা ভালোভাবে নিচ্ছেন না তিনি। সালমানও নাকি লুলিয়াকে আশ্বস্ত করেছেন, এতে তাদের সম্পর্কে কোনো প্রভাব পড়বে না। কিন্তু ভেতরে ভেতরে আগুন জ্বলছে লুলিয়ার।






মন্তব্য চালু নেই