মেইন ম্যেনু

বিয়ের কৌতুহল মেটালেন সানি

একটা সময় পর্নো তারকা হিসেবে বিশ্বব্যাপী পরিচিত ছিলেন সানি লিওন। বর্তমানে তিনি বলিউডের হট অভিনেত্রী হলেও তার অতীত এখনো চর্চিত বিষয়। ফলে অনেকেরই আগ্রহ, পর্নো তারকা সানির বিয়ে কেমন ছিল? সানির বিয়ে নিয়ে ভক্তদের কৌতুহল মেটাতে সম্প্রতি সানি নিজেই জানালেন তার বিয়ে প্রসঙ্গে।

সানি জানিয়েছেন, তার বাবা মা ধার্মিক ছিলেন। সেই কারণে গুরুদ্বারে তাদের যাতায়াত ছিল। ড্যানিয়েলের সঙ্গেও বিয়ে হয় গুরুদ্বারেই। সনাতন ভারতীয় কায়দায়। শিখ রীতি মেনেই গুরুদ্বারে বিয়ে করেছিলেন তারা। সেদিন লাল সালোয়ার-কামিজ় পরেছিলেন কনে সানি।

ভাবুন তো, লাল সালোয়ার-কামিজ়ে সানি আর কোমরে কৃপাণ নিয়ে পাঞ্জাবি বরের পোশাকে ড্যানিয়েল ওয়েবার…। সেই বিয়ের ভিডিও ফুটেজ প্রকাশ পেলে, ইন্টারনেট দুনিয়ায় সবচেয়ে বেশি ট্রেন্ডিং ভিডিওর তালিকায় থাকতো এতে কোনো সন্দেহ নেই।

২০১১ সালে ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সানি বিয়ের বন্ধনে আবদ্ধ হোন সেসময় পর্ণো তারকা সানি লিওন। ২০১২ সালেই বলিউডে আত্মপ্রকাশ করেন সানি।

বিবাহিত নায়িকা, তায় আবার অতীতে পর্নো তারকা। সানিকে নিয়ে কম কথা হয়নি। তবে এসবকে কেয়ার করেননি সানি লিয়ন। স্বামী ড্যানিয়েলও পাত্তা দেননি। তাদের লাভ লাইফ বিন্দাস। বর্তমানে রোমান্টিক দাম্পত্য জুটি হিসেবে বলিউডে অনেকে তাদের কথাই বলেন।






মন্তব্য চালু নেই