মেইন ম্যেনু

বিয়ের জন্য ভার্জিন ছেলে চেয়ে বিজ্ঞাপন!

পাত্র-পাত্রী খোঁজার ওয়েবসাইট ও সংবাদপত্রে বিভিন্ন মজার বিজ্ঞাপন প্রায়ই পাওয়া যায়। তবে পাত্র-পাত্রী খুঁজতে বিলবোর্ডে ছবিসহ বিজ্ঞাপন দেওয়ার ঘটনা বিরল। বাস্তবে সেটা করেছেন অরণ্য পুই পাথুমথং নামের থাইল্যান্ডের এক টিভি অভিনেত্রী। জুতসই পাত্র পাওয়ার জন্য বিশাল বিলবোর্ডে নিজের ছবিসহ বিজ্ঞাপন দিয়েছেন তিনি।
ওই অভিনেত্রী বিভিন্ন অ্যাপ ও গণমাধ্যম ব্যবহার করে পাত্র খুঁজেছেন। কিন্তু তাতে সফল হননি। তাই এবার বিলবোর্ড ব্যবহার করে খুঁজছেন পাত্র।

তবে এই বিজ্ঞাপন নিয়ে প্রবল আপত্তি তুলেছে পুলিশ। জানানো হয়েছে, এই ধরনের বিজ্ঞাপন বেআইনি।

ওই বিজ্ঞাপনে টিভি অভিনেত্রীর ছবির নিচে ক্যাপশনে লেখা আছে, ‘আমি তোমাকে চাই।’ বিজ্ঞাপনে ওই অভিনেত্রী সম্বন্ধে বলা হয়, ‘চল্লিশ বছর বয়সে আমি এখনও কুমারী।’

বিজ্ঞাপনে আরো লেখা আছে ‘মৃত্যুর আগে এটা একবার পেতে চাই।’ বিজ্ঞাপনে দেখা যায়- উন্মুক্ত বক্ষ নিয়ে পোজ দিয়েছেন অরণ্য। শয়নরত ওই ছবির একপাশে অন্তর্বাসের ছবিও দিয়েছেন তিনি।

স্থানীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, ওই নারীর প্রকৃত বয়স ৪৫ বছর। টিভি অভিনেত্রী গণমাধ্যমকে জানিয়েছেন, বিজ্ঞাপনের ব্যাপারে খুবই সিরিয়াস তিনি।

তবে ওই বিজ্ঞাপনে অশ্লীলতা খুঁজে পেয়েছে পুলিশ। সে জন্য বিলবোর্ড থেকে বিজ্ঞাপনটি নামানোর নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশের এক মুখপাত্র বলেন, ‘আমরা পোস্টারে থাকা নারীর উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলতে চাই।’






মন্তব্য চালু নেই