মেইন ম্যেনু

বিয়ে করছেন ববি ডার্লিং

পাত্র শিল্পপতি রামনীক শর্মা, যাঁর সঙ্গে বেশ কিছু দিন যাবত্‍ ববির ঘনিষ্ঠ সম্পর্ক ঘিরে সরগরম বলিউড। তবে এখনই এই বিষয়ে বিশেষ আলোচনায় আগ্রহী নন পাত্র-পাত্রী। কয়েক মাস আগে শিল্পপতি রামনীক শর্মার সঙ্গে ববির প্রেমের গল্প নিয়ে ব্যস্ত ছিল বলিউড। এবার জানা গিয়েছে, সেই সম্পর্কে দ্রুত সিলমোহর দিতে উদ্যোগী দুই পক্ষই। বিয়ের ব্যাপারে মিডিয়ার সামনে মুখ খুলতে রাজি হননি ববি ডার্লিং, তবে এটুকু জানা গিয়েছে যে সাদামাটা কোর্ট ম্যারেজ-এর মাধ্যমেই গাঁটছড়া বাঁধতে চলেছে প্রেমিক যুগল। ভোপাল ও মুম্বইয়ে বিয়ের দুই রিসেপশনেই অবশ্য যথারীতি গ্ল্যামার দুনিয়ার চেনা তারকা সমাবেশ দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

ভারতের অন্যতম রূপান্তরকামী সেলেব ববি ডার্লিং-এর ঝুলিতে ‘তাল’ (১৯৯৯) এবং ‘চলতে চলতে’ (২০০৩) ছাড়াও বেশ কিছু হিট ছবি রয়েছে। এছাড়া ২০০৫ সালে বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর প্রথম সিজন-এ অংশগ্রহণ করার পর আম দর্শকমহলে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

রূপান্তরের আগে মাত্র ২৩ বছর বয়সে সমপ্রেমী পুরুষ অভিনেতা হিসাবে ১৮টি চরিত্রে অভিনয় করে লিমকা বুক অফ রেকর্ডস-এ নাম তোলেন ববি ওরফে পঙ্কজ শর্মা। ২০০৫ সালে পরিচালক সন্তোষ সিওয়ানের ছবি ‘নবরস’-এ অভিনয়ের সুবাদে মন্যাকো আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবে শ্রেষ্ঠ সাপোর্টিং অ্যাক্টর পুরস্কার জিতে তিনি দুনিয়াজোড়া খ্যাতি লাভ করেন।

নিজের যৌন পছন্দ সম্পর্কে বরাবরই অকপট ববি। তবে ছেলেবেলায় তার জন্য তীব্র সঙ্কটের মধ্যে পড়তে হয় তাঁকে। পরিবার কোনও মতেই তাঁর ইচ্ছা মেনে নিতে চায়নি বলে একবার বাড়ি থেকে পালাবার চেষ্টাও করেছিলেন পঙ্কজ।

২০১০ সালে স্তন প্রতিস্থাপন সার্জারি করিয়ে শরীরে নারী রূপ ফুটিয়ে তোলেন ববি। তবে পুরুষাঙ্গ বাদ দিতে না চাওয়ার কারণ হিসাবে তাঁর দাবি, এর ফলে ভবিষ্যতে অভিনয়ের সুযোগ দিতে রাজি হবেন না ছবি নির্মাতারা।






মন্তব্য চালু নেই