মেইন ম্যেনু

বিয়ে করবেন না যে হলিউড তারকারা

দোরগোড়ায় কড়া নাড়ছে ক্রিসমাস। বছরান্তে সময় জানান দিয়েছে নতুন বছরের। হলিউডে বিয়ের উপযুক্ত অনেক অভিনেতাই এ বছরজুড়ে আলোচনায় ছিলেন। দেখা গেছে, অনেকেই প্রতিশ্রুতি দিয়েছিলেন ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসার কিন্তু বিভিন্ন কারণে দেখা দিয়েছে নানারকম জটিলতা।

প্রেমিকার সাথে সম্পর্ক ছেদের কারনেও অনেকে সংকল্প করেছেন- পুরোটা জীবন একা কাটাবার। আবার অনেকে বিয়ের চিন্তা মাথা থেকে সম্পূর্ণ ঝেড়ে মন দিয়েছেন ক্যারিয়ারে। বিভিন্ন কারণে যে সব হলিউড তারকারা ব্যাচেলর থাকার ইচ্ছা পোষণ করেছেন তাদের নিয়ে সাজানো হয়েছে এ প্রতিবেদন।

লিয়াম হেমসওয়ার্থ : প্রথম প্রেমিকা মাইলি সাইরাসের সাথে বিচ্ছেদের পর বেশ কিছুদিন লিয়ামকে একা দেখা যাচ্ছে। বিচ্ছেদের কষ্টে হয়তো নতুন সঙ্গী খুঁজতে বিব্রত বোধ করছেন তিনি। সম্প্রতি মুক্তি পাওয়া লিয়াম অভিনীত ‘হাঙ্গার গেমস’ সিনেমায় কাজ শুরুর পর থেকেই বেশ গুঞ্জন শোনা যায়, এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করা জেনিফার লরেন্সের সাথে তিনি নাকি নিয়মিত ডেটিং করছেন। তাকে নাকি বিয়েও করবেন এ অভিনেতা। তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে লিয়াম বলেছেন, আমি এখন সিঙ্গেল আছি। আরও কিছুদিন ব্যাচেলর থাকতে চাই। আপাতত অভিনয় ব্যাতীত অন্য ব্যাপারে মাথা ঘামাচ্ছি না।

জারেড লিটো : গত বছরগুলোতে বিয়ে নিয়ে হলিউডের অভিনেতাদের মধ্যে সব থেকে বেশি আলোচনায় ছিলেন জারেড লিটো। একাধারে গান এবং অভিনয়ে সফল এই হলিউড তারকার নাকি বিয়ে নিয়ে কোন ভাবনাই নেই। সারাজীবন একাই কাটাতে চান ৪৩ বছর বয়সী এই অভিনেতা।

ড্রেক : কিছুদিন আগে এক রিপোর্টে জানা যায়, ড্রেক নাকি টেনিস তারকা সেরেনা উইলিয়ামসনের সাথে প্রেমে মেতেছেন। এক সাথে ঘুরতেও নাকি দেখা গেছে তাদের। তবে বিয়ে কবে করছেন আর সেরেনার সাথে সম্পর্কের সত্যতা কতটুকু সে সম্পর্কে একরকম ধোঁয়াশা তৈরি করে রেখেছেন ড্রেক। কোন বিষয়েই স্পষ্ট কিছু বলেননি তিনি।

এন্ড্রি গারফিল্ড : শুধু গারফিল্ডের জন্যই না, ভক্তদেরও কাম্য ছিল না তিনি সহসা এমন একা হয়ে যাবেন। সবাই ভেবেছিল- ২০১৬ সালে প্রেমিকা এমা স্টোনের সাথে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন গারফিল্ড। কিন্তু চলতি বছরের অক্টোবরে সব আশার গোড়েবালি দিয়েছেন তিনি। দীর্ঘ চার বছরের সম্পর্কের ইতি টেনেছেন এই যুগল। এন্ড্রি গারফিল্ড ঘোষণা করেছেন, বিয়ের চিন্তা আপাতত মাথা থেকে ঝেড়ে ফেলেছেন। অনির্দিষ্ট কালের জন্য ব্যাচেলর থাকবেন তিনি।

ব্রাডলি কুপার : ভক্তদের কাছে ‘সেক্সিয়েস্ট ম্যান’ নামে বেশ পরিচিতি কুপার। তবে ইংলিশ মডেল সুকিকে হারাবার পর তাকে হয়তো আরও বেশ কিছুদিন কাটাতে হচ্ছে নতুন সঙ্গীর সন্ধানে। ২০১৬ সালের প্রথম দিকে বিয়ের কথা থাকলেও জীবনসঙ্গী হিসেবে এখন তিনি কাকে বেছে নিচ্ছেন তা দেখার অপেক্ষায় তার ভক্তরা।

স্যাম স্মিথ : সংগীতের অমল সুধায় খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেন ইংরেজি গায়ক স্যাম স্মিথ। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল খুব শিগগিরই নাকি তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু তিনি সম্প্রতি বলেছেন, বিয়ে নিয়ে নাকি এখনও ভাবেননি তিনি। একা জীবন করতেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন।






মন্তব্য চালু নেই