মেইন ম্যেনু

বিয়ে করেছে দীপিকা সোনাক্ষি জ্যাকলিন!

বলিউডের তিন জনপ্রিয় অভিনেত্রী বিয়ে করেছেন চুপচাপ। জানেন না কেউই? এমনটাও হয়!

দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ এবং সোনাক্ষি সিনহার বিয়ে হয়েছে উত্তর প্রদেশের এক গ্রামে। অবাক হচ্ছেন? সম্প্রতি তাঁদের সরকারি রেশন কার্ড মারফৎ জানা গিয়েছে এমনই চাঞ্চল্যকর তথ্য। ফরুকবাদ গ্রামের বাসিন্দা রাকেশ চন্দকে বিয়ে করেছেন দীপিকা, জ্যাকলিন বিয়ে করেছেন সাধু লালকে এবং সোনাক্ষির স্বামী হলেন রমেশ চন্দ্র। পাওয়া গেছে রানি মুখার্জীর রেশন কার্ডও। তবে আদিত্য চোপড়া নন, রানি মুখার্জীর স্বামী হলেন শ্রীমান রাম স্বরূপ। এঁদের প্রত্যেকের বাৎসরিক আয় হল ১৮,০০০ টাকা। প্রত্যেকেই প্রতি মাসে নিজেদের রেশন কার্ড দেখিয়ে ভর্তুকিতে চাল, গম, কেরোসিনও কেনেন। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এবেলা।

এবেলার খবর আরো বলা হয়েছে, এই তিন সুন্দরীর ভুয়া রেশন কার্ড পাওয়া গেছে একই গ্রাম থেকে। বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে গ্রামবাসীদেরই। রেশন কার্ড থেকে স্থানীয় বাসিন্দাদের নাম নথিভুক্ত হওয়ার সময়ই নজরে পড়ে ঘটনাটি। বছর খানেক ধরেই চুপিচুপি ভর্তুকির রেশন নিচ্ছিলেন তাঁরা।

উত্তরপ্রদেশের সাহেবগঞ্জের এই ঘটনা সামনে আসার পর থেকেই হৈ হৈ রব পড়ে যায় গ্রামে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এই নামে ভুয়া রেশন কার্ড বানিয়ে তার মাধ্যমে রেশন তুলে নিতেন ডিস্ট্রিবিউটর। আর সেই রেশন পরে বেশি দামে বিক্রি করতেন। বিষয়টি নিয়ে অবিলম্বে তদন্তের নির্দেশ দিয়েছেন জেলা শাসক। এর পিছনে কোনও চক্র কাজ করছে কি না তা জেনে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।






মন্তব্য চালু নেই