মেইন ম্যেনু

বিয়ে নিয়ে বিড়ম্বনায় ঈশিকা!

ঘটনার সূত্রপাত একটি ফটোগ্রাফকে ঘিরে। ঈশিকার একটি ছবি নিয়ে ফেসবুকে হইচই পড়ে যায়। ভাইরাল হতে থাকে ছবিটি। রটতে রটতে ঘটনাটা তার বিয়েতে গড়ায়! চিলের কান নেয়ার মতো ব্যাপার! দিনভর ঈশিকার মুঠোফোনে মেসেজে ভর্তি।

অনেকে ফোন দিয়েও নতুন জীবনের জন্য উইশ শুরু করেছেন। বেশ বেকায়দায় পড়ে গেলেন। বারবার বোঝাতে চাচ্ছিলেন তিনি বিয়ে করেননি। বুঝছে না কেউই।

বিষয়টা খোলাশা করছেন তিনি। জানালেন, ছবিটি আমার এক বন্ধুর বিয়েতে তোলা। মাথায় ওড়না দেয়া আমার একটা ছবি একজন আমাকে ফেসবুকে ট্যাগ করে। সেটা দেখেই অনেকেই ভেবেছে আমি বিয়ে করছি! পরে ছবিটা ডিলিট করা হয়েছে!’ তাহলে বিয়েটা সত্যি সত্যিই কবে করছেন? ‘আপাতত দু’তিন বছরের মধ্যে তো ভাবছিনা।’-জানালেন ঈশিকা।

ঈশিকাউল্লেখ্য, বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ছোটপর্দার এই অভিনেত্রী। সপ্তাহ দুয়েক আগে শেষ করেছেন এসডি সাব্বিরের ‘ডিজিটাল ফুয়া’ নামে একটি একঘন্টার নাটক। এতে একজন মডার্ন মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। তার বিপরীতে থাকছেন ইরফান সাজ্জাদ। শিমুল সরকারের পরিচালনায় ‘একি কান্ড’ নামে আরো একটি নাটকের শুটিং করছেন। এছাড়া সম্প্রতি ইউনিলিভারের একটি টিভিসির শুটিং শেষ করেছেন।






মন্তব্য চালু নেই