মেইন ম্যেনু

বিয়োগান্তক প্রেমের ছবি নিয়ে ওম প্রকাশ

রাকেশ ওম প্রকাশ মেহরা। বলিউডের অন্যতম মেধাবী এক নির্মাতার নাম। সর্বশেষ ২০১৩ সালে নির্মাণ করেছিলেন বলিউডের তুমুল জনপ্রিয় সিনেমা ‘ভাগ মিলখা ভাগ’। এরপর প্রায় দুই বছর কোনো খবর না থাকলেও তিনি যে কাজের মধ্যেই ছিলেন তা বোঝা গেল নতুন সিনেমা ‘মিরজা’র মুক্তির ঘোষণার মাধ্যমে।

‘ভাগ মিলখা ভাগ’-এর প্রায় দুই বছর পর হঠাৎই নিজের নতুন সিনেমা মুক্তির ঘোষণা দিয়ে চমকে দিলেন ওম প্রকাশ মেহরা। নতুন ছবির নাম ‘মিরজা’। ভারতের লোক কাহিনীর উপর ভিত্তি করে নির্মিতব্য এই সিনেমাটি মির্জা ও সাহিবান নামের দুই প্রেমিক-প্রেমিকার গল্প। যেখানে তারা একে অপরকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসতো। কিন্তু এক সময় মির্জার সঙ্গে প্রতারণা করেন সাহিবান। এবং আত্মহত্যা করেন। এমন বিয়োগান্তক প্রেমের কাহিনীই ফুটে উঠবে ‘মির্জা’র চিত্রনাট্যে। আর এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আসছে অক্টোরের ৭ তারিখে।

প্রেমের কাহিনী হিসেবে প্রথমবার বলিউডের পর্দায় হাজির হচ্ছেন নির্মাতা ওম প্রকাশ। এর আগে ড্রামাটিক ও ঐতিহাসিক কাহিনীকে পুঁজি করে সিনেমা বানালেও এই প্রথম তিনি প্রেমের গল্প নিয়ে সিনেমা নির্মাণ করছেন। এর আগে রঙ দে বাসন্তি, দিল্লি ৬, ভাগ মিলখা ভাগ এর মতো অসাধারণ সিনেমা নির্মাণ করেছেন ওম প্রকাশ।

এরই মধ্যে বিয়োগান্তক প্রেমের কাহিনী নিয়ে নির্মিতব্য ‘মির্জা’র শুটিং চলছে পুরোদমে। বেশিরভাগ শুটিং হচ্ছে রাজস্থান ও লাদাখে। আর এই ছবিতে প্রথমবার অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন অনিল কাপুরের ছেলে ও সোনম কাপুরের ভাই হর্ষবর্ধন কাপুর। ছবিতে তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে সাইয়ামি খের।






মন্তব্য চালু নেই