মেইন ম্যেনু

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংসদে ভাঙচুর

ভোলা: জেলার আলীনগরে ইউনিয়নে বোমা হামলা ও ফাঁকা গুলি চালিয়ে রাতের আঁধারে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংসদ ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত। সোমবার রাতে হামলা ও ভাঙচুরের ওই ঘটনা ঘটে। এতে এলাকার মানুষের মাঝে আতস্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানান, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি সংসদের মাধ্যমে এলাকার মাদক, ইভটিজিং আর বাল্যবিয়েমুক্ত সমাজ গড়ে তোলার জন্য সব সামাজিক কাজ পরিচালিত হয়। কিন্তু একদল দুষ্কৃতিকারী রাতের আঁধারে সংসদে হামলা আর ভাঙচুর চালায়।

এলাকাবাসী প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানিয়ে বলেন, জাতীয় সাতবীরের শ্রেষ্ঠ সন্তানের একজন ভোলার কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল। মুক্তিযুদ্ধে তার ছিল অসামান্য অবদান। তার সম্পর্কে এ প্রজন্মকে জানানোর জন্যই মোস্তফা কামালের মা মালেকা বেগম ওই ক্লাব গড়ে তোলেন।

ভোলার আলীনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী জাহিদুল হক শুভ সাংবাদিকদের বলেন, যারা বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের নামের স্মৃতি সংসদে ভাঙচুর করে তারা দেশের স্বাধীনতা চায়নি। তারা দেশের মধ্যে স্বাধীনতাবিরোধী আন্দোলন গড়ে তুলতে চায়। ইতোমধ্যে দুষ্কৃতিকারীরা শতাধিক বৈঠা তৈরি করে জনমনে আতঙ্কগ্রস্ত করে তুলেছে। এদের বিরুদ্ধে এখনি প্রশাসনিক ব্যবস্থা নেয়া উচিত।

এ ঘটনায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম লিখিতভাবে ভোলা থানায় অভিযোগ করেছেন।

এব্যাপারে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর বলেন, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের স্মৃতি সংসদ ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত। এমন একটি খবর পেয়ে ফোর্স পাঠিয়েছি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই