মেইন ম্যেনু

বৃষ্টিস্নাত দিনে ডাচদের সান্ত্বনার জয়

সান্ত্বনার জয় পেল নেদারল্যান্ডস। রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে নিজেদের শেষ ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ১২ রানের জয় পেয়েছে ডাচরা। এই সান্ত্বনার জয় নিয়েই বাড়ি ফিরতে হচ্ছে পিটার বোরেনদের।

আর আয়ারল্যান্ডকে জয়হীন থেকেই ফিরে যেতে হচ্ছে। আইরিশরা এর আগে ওমানের বিরুদ্ধে হেরেছিল। আর বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল। অন্যদিকে, নেদারল্যান্ডস নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে হেরেছিল। আর ওমানের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল।

রবিবার বৃষ্টি বিঘ্নিত দিনে ম্যাচের ওভার কমিয়ে ছয় ওভারে আনা হয়। প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৯ রান সংগ্রহ করে নেদারল্যান্ডস।

ভারতের ধর্মশালায় অনুষ্ঠিত ম্যাচে ডাচদের পক্ষে স্টিফেন মাইবার্গ ২৭, টম কুপার ০, রোয়েলফ ভ্যান ডের মারওয়ে ২, ওয়েসলে ব্যারেসি ৮, পিটার বোরেন ১৪ ও মুদাসসার বুখারি ০* রান করেন। আর আইরিশদের পক্ষে জর্জ ডকরেল ৩টি উইকেট নেন।

পরে ৬০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভারে ৭ উইকেট হারিয়ে ৪৭ রান সংগ্রহ করে আয়ারল্যান্ড। দলের পক্ষে সর্বোচ্চ ১৫ রান করেন পল স্টার্লিং। আর ডাচদের পক্ষে পল ভ্যান মেকারেন ৪টি, রোয়েলফ ভ্যান ডের মারওয়ে ২টি ও টিম ভ্যান ডের গুগটেন ১টি করে উইকেট নেন। এদিন ম্যাচ সেরা হন নেদারল্যান্ডসের পল ভ্যান মেকারেন।






মন্তব্য চালু নেই