মেইন ম্যেনু

বেঈমানদের কারণেই আন্দোলন সফল হয়নি : অলি আহমদ

কিছু বেঈমান নেতার কারণে ২০ দলীয় জোটের সরকারবিরোধী আন্দোলনে সফল হয়নি বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ।

বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে চট্টগ্রাম আইনজীবী সমিতির নব নির্বাচিত প্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ঐক্যপরিষদ থেকে নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী ও অন্য সদস্যদের এলডিপির পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

অলি আহমদ বলেন, সরকারি দলের কিছু নেতা বিদেশে টাকা পাচার করে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করছেন। যদি সরকার চায় তাহলে তাদের তালিকা করা কঠিন হবে না। এসব নেতাদের দেশদ্রোহী উল্লেখ করে বিচার দাবি করেন তিনি।

তিনি বলেন, বর্তমান সরকার দেশে একদলীয় শাসন প্রতিষ্ঠা করেছে। ভোটের আগের দিন ব্যালট বাক্স চুরি করে দলীয় প্রার্থীদের জয়ী করার নজির পৃথিবীর অন্য কোনো দেশে নেই। দেশে গণতন্ত্র আজ মৃতপ্রায়। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম এলডিপির সভাপতি এম সলিমুল্লাহ, দক্ষিণ জেলা এলডিপির সাধারণ সম্পাদক ফজলুল আমিন, কবির চৌধুরী প্রমুখ।






মন্তব্য চালু নেই