মেইন ম্যেনু

বেটিসের জালে রিয়ালের গোল উৎসব

অবশেষে কাঙ্ক্ষিত জয়ের দেখা পেলো রিয়াল মাদ্রিদ। টানা চার ম্যাচে ড্রয়ের হতাশা কাটিয়ে শনিবার রিয়াল বেটিসকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে জিদানের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে রিয়াল। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৪ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন ভারানে। টনি ক্রুসের ফ্রি কিক থেকে হেডে বল জালে জড়ান ফ্রেঞ্চ এই তারকা। ম্যাচের ৩১ মিনিটে রক্ষণের দুর্বলতায় দ্বিগুণ করেন বেনজেমা।

এর আট মিনিট পর বেনজেমার শট এক ডিফেন্ডারের পায়ে লেগে ফিরলে বল পেয়ে যান মার্সেলো আর তা থেকে গোল করে দলকে ৩-০ টে এগিয়ে নেন এই ব্রাজিলিয়ান। বিরতির ঠিক আগে পেপের বাড়ানো বলে গোল করে ব্যবধান ৪-০ করেন ইসকো।

বিরতি থেকে ফিরে খেলায় ফেরার ইঙ্গিত দেয় স্বাগতিকরা। ম্যাচের ৫৫ মিনিটে স্বাগতিকদের পক্ষে একটি গোল শোধ করে সেজুদো। তবে এর সাত মিনিট পরই নিজের দ্বিতীয় গোল করে রিয়ালকে বড় জয়ের দিকে নিয়ে যায় ইসকো।

আর ৭৮ মিনিটে মোরাতার বাড়ানো বলে দলের পক্ষে শেষ গোলটি করেন রোনালদো। এবারের লিগে এটা দ্বিতীয় গোল। বাকি সময় আর কোন গোল না হলে বড় জয়ের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে রনালদ-বেনজামারা। এ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জিদানের শিষ্যরা।

এদিকে দিনের অপর ম্যাচে গ্রানাডাকে ৭-১ গোলে উড়িয়ে শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে অ্যাটলেটিকো। আর দেপোর্তিভো লা করুনাকে ৪-০ গোলে হারানো বার্সেলোনা ১৬ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।






মন্তব্য চালু নেই