মেইন ম্যেনু

বেতন কাঠামো পুর্নবহালের দাবিতে রাবিতে অফিসার সমিতির মানববন্ধন

অষ্টম জাতীয় বেতন কাঠামোতে সিলেকশন গ্রেড ও টাইমস্কেল পুর্নবহালের দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অফিসর সমিতি। বুধবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবন চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সমিতির সাধারণ সম্পাদক একেএম নজরুল ইসলাম সেলীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, রাবি অফিসার সমিতির সভাপতি ডা. মাসিউল আলম হোসেন বাবু, অফিসার সমিতির সহসভাপতি জয়নুল আলম, সাংগঠনিক সম্পাদক বজলুর রশিদ, সমাজকর্ম শাখার সহকারী রেজিস্ট্রার মোজাফফর আলী, পরিক্ষা নিয়ন্ত্রকের উপ-রেজিস্ট্রার আলমগীর হোসেন, কেন্দ্রীয় গ্রন্থাগারের সেকশন অফিসার গোলাম কাউসার, চিকিৎসাকেন্দ্রের উপ-প্রধান শামীম হোসেন চৌধুরী প্রমুখ।

অষ্টম জাতীয় বেতন কাঠামোতে সিলেকশন গ্রেড ও টাইমস্কেল পুর্নবহালের জন্য মানববন্ধন থেকে বর্তমান সরকারের কাছে জোর দাবি জানানো হয়। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা-কর্মচারী এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের বেতন বৈষম্যের কথা উল্লেখ করা হয়।

এসময় বক্তারা আরো বলেন, ১৯৭৩ সালের এ্যাক্ট অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা- কর্মচারীদের একই বেতন কাঠামো হওয়ার কথা থাকলেও এখানেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে আমাদের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের বেতন কাঠামোতে রয়েছে অনেক বৈষম্য।






মন্তব্য চালু নেই