মেইন ম্যেনু

বেনাপোলে বস্তাবন্দি জীবিত মানুষ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে বস্তায় ভরে সড়কের পাশে ফেলে রেখে যাওয়া এক বৃদ্ধকে জীবিত উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ। তবে তার পরিচয় নিশ্চিত হতে পারেনি ।

বৃদ্ধ তার নাম বিল্লাল হোসেন বলে জানালেও ঠিকানা বলতে পারেননি।কারা ফেলে গেছে তাও জানা যায়নি।বৃদ্ধের প্রতি এমন নিষ্ঠুর আচরণে উপস্থিত অনেককেই মর্মাহত হতে দেখা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বিকেলে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি এলাকায় পড়ে থাকা বস্তাটি নড়ে উঠলে তা পথচারীদের চোখে পড়ে। পুলিশকে খবর দেওয়া হয়। শার্শা থানা পুলিশ বস্তাটি খুললে ভেতরে একজন বৃদ্ধকে দেখতে পায়। দেখা যায়, বৃদ্ধ জীবিত আছেন, শ্বাস-প্রশ্বাস চলছে। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজামান জানান, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে  বৃদ্ধকে মৃতপ্রায় অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার এ এফ এম মঈনুদ্দিন বলেন, ‘রুগ্ন মৃতপ্রায় অবস্থায় ভর্তি করা বৃদ্ধকে সাধ্যমতো চিকিৎসা দেওয়া হচ্ছে। একটু সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে।’






মন্তব্য চালু নেই