মেইন ম্যেনু

বেনাপোলে ৭টি সংগঠনের মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বেনাপোল’র সোনালী ব্যাংকের সামনে থেকে প্রকাশ্যে অস্ত্রের মুখে আমদানিকারকের ১১ লাখ টাকা ছিনতায়ের প্রতিবাদে আজ মঙ্গলবার দুুপুরে বেনাপোল কাস্টমস হাউসের সামনে বন্দর ব্যবহারকারী ৭ সংগঠন মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। মানব বন্ধন থেকে দুবৃওদের গ্রেফতার পূর্বক ছিনতাইকৃত টাকা ফেরত পাওয়ার দাবি করা হয়।

মানববন্ধন শেষে এক প্রতিবাদ সমাবেশে সিএন্ডএফ এজেন্টস এসোসিযেশনের সভাপতি মফিজুর রহমান সজনের সভাপতিত্বে বক্তব্য রাখের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুজামান,খায়রুজামান মধু,সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, আলহাজ্ব শামসুর রহমান ও যুগ্নসম্পাদক জামাল হোসেন প্রমুখ।

অবিলম্বে দুঃস্কৃতিকারীদের গ্রেফতার সহ ছিনতাই হওয়া টাকা ্উদ্ধারে প্রশাসনের প্রতি অনুরোধ জানান নের্তৃবৃন্দ। আগামী ৭ দিনের আল্টি মেটাম দিয়ে প্রশাসন ব্যার্থ হলে বৃহৎ আন্দোলনের কর্মসূচি দেওয়ার ঘোষনা দেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য পোর্ট থানা পুলিশ অভিযুক্ত হাফিজুর রহমান নামে এক ছিনতাইকারিকে আটক করেছে। তবে ছিনতাই হওয়া টাকা উদ্ধার’র জন্য অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। উল্লেখ্য গত ৬ এপ্রিল বেনাপোল সোনালী ব্যাংকের সামনে থেকে প্রকাশ্যে আমদানিকারকের ১১ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় দুবৃওরা।

এ ব্যপারে এ্কটি মামলা হযেছে বেনাপোলে পোটর্ থানায়। মামলাটি বর্তমানে ডিবি পুলিশের কাছে স্থানান্তর করা হযেছে।






মন্তব্য চালু নেই