মেইন ম্যেনু

বেরোবিতে আগামীকাল স্নাতক ১ম বর্ষের নবীন বরণ

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি)-এ ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামীকাল রোববার ৬ মার্চ বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে কেন্দ্রীয়ভাবে এ আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম ।

সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক প্রাঙ্গণে আয়োজিত উক্ত অনুষ্ঠানে নবীন ছাত্রছাত্রীদেরকে যথাসময়ে উপস্থিত হতে বলা হয়েছে।
এদিকে, আগামী ঐতিহাসিক ৭ই মার্চ পালনের লক্ষ্যে সোমবার বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা স্মারক প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করেছে কর্তৃপক্ষ।

জনপ্রশাসন সম্পর্কিত মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি এইচ. এন. আশিকুর রহমান এমপি আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বিশেষ অতিথি থাকবেন রংপুর সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব শরফুদ্দিন আহমেদ ঝন্টু, রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান মমতাজ উদ্দীন আহমেদ, রংপুর জেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর শাখা আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান শফি এবং মহানগর শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল।

অপরদিকে, ৮ মার্চ মঙ্গলবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র্যা লী ও আলোচনা সভাসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এসব কর্মসূচিতে দেশবরেণ্য ব্যক্তিত্বগণ উপস্থিত থাকবেন বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক বার্তায় জানানো হয়েছে।

উল্লেখ্য যে,গত ডিসেম্বরের ৬,৭,৮ ও ১০ তারিখে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ১ম বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং ভর্তিক্রিয়া শেষ হয় ফেব্রুয়ারির শেষের দিকে।






মন্তব্য চালু নেই