মেইন ম্যেনু

বেরোবিতে দিনব্যাপী ক্যারিয়ার আড্ডা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) মার্কেটিং বিভাগের ‘ মার্কেটিং আই’ সংগঠনের উদ্যোগে দিনব্যাপী বিসিএস ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ৩০ তম বিসিএস পরীক্ষায় সমন্বিত মেধা তালিকায় ১ম এবং খুলনা জেলার কাস্টমসের সহকারি কমিশনার সুশান্ত পাল।

আজ শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারকের পাদদেশে এ সেমিনার অনুষ্ঠিত হয়। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানায় মার্কেটিং আই সংগঠনের সদস্যরা।

মার্কেটিং বিভাগের সহকারি অধ্যাপক শেখ মাজেদুল হকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগটির সহযোগী অধ্যাপক মোঃ ফেরদৌস রহমান, রংপুর সস পাবলিকেশনের প্রতিষ্ঠাতা এরশাদ উল হক খন্দকার, রংপুর সাইফুরস্ এর পরিচালক রাফিউল।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির বিভিন্ন সদস্য এবং উত্তরবঙ্গের বিভিন্ন জায়গা থেকে আসা বিভিন্ন শিক্ষার্থী সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের কয়েকশত শিক্ষার্থী।

সেমিনারে প্রধান আলোচক সুশান্ত পাল তাঁর ক্যারিয়ার বিষয়ক অভিজ্ঞতা শেয়ার করেন। তিনি বিসিএস সম্পর্কিত বিভিন্ন বিষয় আলোচনা করেন এবং এ বিষয়ে বিভিন্ন পরামর্শমূলক বক্তব্য পেশ করেন। পরে বিকেল ৫ টায় এক প্রশ্নোত্তর দিয়ে সেমিনারটি শেষ হয়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগের ‘মার্কেটিং আই’ সংগঠনের উদ্যোগে এই প্রথম বিসিএস ক্যারিয়ার আড্ডা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।






মন্তব্য চালু নেই