মেইন ম্যেনু

বেরোবিতে দেয়ালিকা ধ্রুবতারার ৪র্থ সংখ্যা প্রকাশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ঈদ সংখ্যায় ৪র্থ বারের মত প্রকাশিত হল দেয়াল পত্রিকা ’ধ্রুবতারা’।
বৃহস্পতিবার পত্রিকাটির মোড়ক উম্মোচন করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক এম. নজরুল ইসলাম। পত্রিকাটি সম্পাদনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী মোঃ সরোয়ার হোসেন।

পত্রিকা মোড়ক উম্মোচনকালে ব্যক্তব্য রাখেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী নাদিম মাহমুদ, সুজন মোল্লা, সরোয়ার হোসেন ও একই বিভাগের শিক্ষক এম নজরুল ইসলাম।

” ধ্রুবতারা ” ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে সমস্ত দেশে এর আলো ছড়িয়ে পড়বে এবং এর আলোয় আলোকিত হবে মা, মাটি, দেশ, সমাজ এবং গোটা জাতি এরকম আশাবাদী বাণী দেন- বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. রিষিন পরিমল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক এম. নজরুল ইসলাম ও তাবিউর রহমান প্রধান এবং বিশিষ্ট ভাষাতাত্ত্বিক ও বিশ্লেষক রংপুর সাহিত্য পরিষদের সভাপতি প্রফেসর মোহাম্মদ শাহ আলম।

এছাড়া যুগোপযোগী লেখাদিয়ে পত্রিকাটি যারা সমৃদ্ধ করেছেন তারা হলেন, বিশিষ্ট সাংবাদিক সাহিত্যিক ও উত্তর

বাংলা ডটকম পত্রিকার উপদেষ্টা সম্পাদক আনওয়ারুল ইসলাম রাজু, ঢাকা ক্যান্টনমেন্ট পাবলিক গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষক অনন্ত পৃথ্বীরাজ, রংপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের শিক্ষক মুরাদ মাহমুদ, আওয়ার নিউজ বিডি’র এর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এবং গণযোগাযোগের শিক্ষার্থী এইচ.এম নুর আলম।
এ ছাড়াও রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা গল্প, কবিতা, প্রবন্ধ দিয়ে পত্রিকাটি আকর্ষনীয় করে তোলে।






মন্তব্য চালু নেই