মেইন ম্যেনু

বেরোবিতে বঙ্গবন্ধু হলের ২য় মেধা তালিকা প্রকাশ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২য় মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল ১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় এ মেধা তালিকা প্রকাশ করা হয়েছে বলে নোটিশে জানানো হয়েছে। আগামী অক্টোবর মাসের ১ম সপ্তাহে হলটিতে ছাত্রদের আবাসিকতা দেওয়া হবে বলে জানা গেছে।

মেধা তালিকায় নতুন করে ৬০ জনকে হল আবাসিকতার আসন বরাদ্দ দেওয়া হয়েছে। প্রথম মেধা তালিকায় ৩৬৩ জনকে আবাসিকতার আসন বরাদ্দ দেওয়া হয়। তবে নোটিশ অনুযায়ী অস্থায়ী জনতা ব্যাংক শাখায় নির্দিষ্ট পরিমান অর্থ দিয়ে হল আবাসিকতার ফরম পূরণ না করায় ৫৭ জনের হল আবাসিকতা বাতিল করা হয়। এদিকে পূর্বের ২০ জনকে বিভিন্ন কক্ষ ও বেড সীটে মাইগ্রেশন করা হয়।

আসন বরাদ্দের নোটিশে হল আবাসিকতা গ্রহনকারিদের আগামী ৫ ও ৬ অক্টোবর এর মধ্যে বিশ্ববিদ্যালয় অস্থায়ী জনতা ব্যাংক শাখায় নির্দিষ্ট পরিমান অর্থ দিয়ে হল আবাসিকতা গ্রহণ করার জন্য বলা হয়েছে।
হল আবাসিকতার জন্য নিমোক্ত হারে অর্থ গ্রহণ করা হবে।

আবাসিকতা ভর্তি ফরম ১০০ টাকা (এককালীন)। আইডি কার্ড ৫০ টাকা। মাসিক সটি ভাড়া(আবাসিক ছাত্র) ২৫০ টাকা ( তিন মাসে মোট ৭৫০ টাকা)। হল ক্রীড়া ১০০ টাকা। হল সাহিত্য ও সংস্কৃতি ১০০ টাকা।পত্র-পত্রিকা ১০০ টাকা।হল বার্ষিকী ১০০ টাকা।এস্টাবিলিশমেন্ট ৫০০ টাকা (পূর্বে যারা হলে অধিভুক্ত ফি দেয়নি তাদের জন্য প্রযোজ্য )। হল আবাসিকতার জন্য সর্বমোট ২৮০০ টাকা লাগবে।

হল আবাসিকতার ফরম জমাদানের সময় লাগবে বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড, টাকা জমাদানের রসিদ এবং আবাসিকতার ভর্তি ফরম (যা হল থেকে দেওয়া হবে।)

উল্লেখ্য যে গত ৩০ ও ৩১ আগস্ট হলটির সাক্ষাৎকার গ্রহণ করা হয়।






মন্তব্য চালু নেই