মেইন ম্যেনু

বেরোবিতে বঙ্গবন্ধু হলের সাক্ষাৎকার আগামী ৩০ ও ৩১ আগষ্ট

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) ছাত্রদের শেখ মুজিবুর রহমান হলের সাক্ষাৎকার গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৩০ ও ৩১ আগস্ট। হলটির প্রভোস্ট কমলেশ চন্দ্র রায় স্বাক্ষরিত সকল বিভাগীয় কার্যালয়ে বুধবার পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
এর আগে গত ১৩ আগস্ট সকল বিভাগীয় কার্যালায়ে পাঠানো পত্রের মাধ্যমে হলটির আবেদন ফরম পূরণের সময়সীমা বেঁধে দেওয়া হয়েছিল ১৬ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত।এর কয়েকদিন পর ছেলেদের অপর হল শহীদ মুখতার ইলাহী হলের আবেদন ফরম পূরণের তারিখ নির্ধারণ করা হয় গত ২৩ আগস্ট থেকে ২৭ আগষ্ট পর্যন্ত।এ হলটির সাক্ষাৎকারে গ্রহণের তারিখ পরবর্তী সময় জানানো হবে বলে হলটির প্রভোস্ট আমির শরীফ(চলতি দায়িত্ব) আজ এক মুঠোফোনে জানিয়েছেন।
এর আগে গত ১৩ আগস্ট মেয়েদের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সীমিত আসনে আবেদন ফরম উত্তোলনের তারিখ নির্ধারণ করা হয় ১৭ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত।২০ টাকা ফরম মূল্যে হল থেকে এ আবেদন ফরম সংগ্রহের জন্য বলা হয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আসন বরাদ্দের সাক্ষাৎকার গ্রহণের ১ম দিনের সময়সূচী নির্ধারণ করা হয়েছে আগামী ৩০ আগস্ট দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ।ঐ দিন বাংলা, ইংরেজি, অর্থনীতি, রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ,লোক প্রশাসন বিভাগ,ভূগোল ও পরিবেশ বিজ্ঞান এবং দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগ।
৩১ আগস্ট ঐ একই সময়ে গণিত,পদার্থ,রসায়ন,পরিসংখ্যান,কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং,ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন বিভাগ, ম্যানেজমেন্ট স্টাডিজ, মার্কেটিং, একাউন্টিং এন্ড ইনপরমেশন সিস্টেমস এবং ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ।
সাক্ষাৎকারের সময় যা লাগবে:১.বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড, ২.এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র এবং ৩.স্নাতকতকের সবশেষ পরীক্ষার নম্বরপত্র(পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর প্রেরিত ফলাফল শীটের ফটোকপি)।
উল্লেখ্য যে, গত বছর বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারিদের বিভিন্ন দাবিতে যৌক্তিক আন্দোলন-সংগ্রাম এবং বিভিন্ন কারণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ হলটি খুলে দিতে পারে নি।






মন্তব্য চালু নেই