মেইন ম্যেনু

বেরোবিতে বিভিন্ন দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের স্মারকলিপি প্রদান

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) অবিলম্বে ছাত্র হল-ক্যাফেটেরিয়া চালু, ক্যাম্পাস সংলগ্ন ফুট ওভার ব্রিজ ও স্পিড ব্রেকার নির্মাণ, পরিবহন সংকট নিরসন, বাসের রুটের সংখ্যা বৃদ্ধির দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের পক্ষ থেকে উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

সোমবার (৩রা আগস্ট) সকাল ১১ ঘটিকায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ১১ সদস্য বিশিস্ট একটি দল উপাচার্য দপ্তরে স্মারকলিপি প্রদান করেন। উপাচার্য বিদেশ ভ্রমণে থাকায় তার পক্ষে উপাচার্য দপ্তরের সেকশন অফিসার (গ্রেড-১) স্যুভেনীর স্মারকলিপি গ্রহন করেন।

স্মারকলিপিতে বলা হয়, ছাত্র হল চালু না হওয়ায় হাজারো শিক্ষার্থী বিভিন্ন মেসে মানবেতর জীবন যাপন করছে। বিভিন্ন সনয় মেস মালিকদের কাছে নানাভাবে হয়রানির শিকার হচ্ছে।

এছাড়াও শিক্ষার্থীদের মাঝে আরও একটি সমস্যা শঙ্কা হিসেবে দেখা দিয়েছে , প্রতিদিন হাজার শিক্ষার্থী ক্যাম্পাসে প্রবেশ ও ত্যাগ করার সময় আকস্মিক সড়ক দুর্ঘটনার আতংকে রাস্তা পার হচ্চে। তাই চলাচল নিরাপদের জন্য ক্যম্পাস সংলগ্ন পার্ক মোড়ের রাস্তায় দুটি করে স্পিড ব্রেকার ও ওভার ব্রিজ নির্মাণ জরুরী। পরিবহন সংকট কাটিয়ে উঠার জন্য নতুন বাস ক্রয় এবং রুটের সংখ্যা বৃদ্ধির দাবি জানানো হয় স্মারকলিপিতে।






মন্তব্য চালু নেই