মেইন ম্যেনু

বেরোবিতে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের মানববন্ধন

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: এক সহপাঠীকে পিটিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সপ্তম ব্যাচের মার্কেটিং বিভাগের শিক্ষার্থীরা। সোমবার দুপুরে ক্যাম্পাসের ৩নং একাডেমিক ভবনের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

জানা যায়, মেসের বকেয়া টাকা পরিশোধকে কেন্দ্র করে বেরোবির ৭ম ব্যাচের মার্কেটিং বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী রাসেল মাহমুদের সাথে তার বন্ধু একই ব্যাচের ইতিহাস বিভাগের নাহিদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। নাহিদ ঘটনাটি স্থানীয় কয়েকজনকে জানায় এবং তাদেরকে মেসে আসতে বলে। এর কিছুক্ষণ পর কয়েকজন যুবক মেসে ঢুকে কথাবার্তা চলাকাকালে রাসেলের উপর হামলা করে। এতে রাসেলের মাথা ফেটে যায় এবং কপাল ও হাটুতে যখম হয়। পরে রাসেলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক তার মাথায় তিনিটি সেলাই দেন এবং হাঁটু ও কোমরে ব্যান্ডেজ দেন।

এই ঘটনার প্রতিবাদে ও ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে আহত রাসেলের বন্ধুরা। মানববন্ধনে বক্তব্য রাখেন রাসেলের বন্ধু গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মারুফ ভুইয়া। মারুফ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তার করতে প্রশাসনের প্রতি আহবান জানান।

জানতে চাইলে অভিযুক্ত নাহিদ বলেন, রাসেলসহ কয়েকজন আমাকে ব্যাপক মারধর করে। আমরা বিষয়টি মীমাংসা করে নিয়েছি। এসময় নাহিদ তার শরীরে আঘাতের চিহ্ন দেখায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শাহিনুর রহমান বলেন, এ বিষয়ে আমার কাছে কোন অভিযোগ আসেনি।






মন্তব্য চালু নেই