মেইন ম্যেনু

বেরোবিতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ১ম মেধা তালিকা প্রকাশ

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সকল ইউনটের ১ম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল পাঁচটার দিকে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে একযোগে এসব ফলাফল প্রকাশ করা হয়েছে।

প্রকাশিত ফলাফল অনুযায়ী, আগামী ১৮ ও ১৯ জানুয়ারি সকল ইউনিটের মেধা তালিকায় নির্বাচতদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করা হবে। কলা অনুষদের ভর্তিতে টাকা লাগবে ৯ হাজার ৪১৫ টাকা, সামাজিক বিজ্ঞান অনুষদে ভর্তির জন্য নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ১৫ টাকা, বিজনেজ অনুষদের একাউন্টিং ইন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে ৯ হাজার ১৪৩ এবং অন্যান্য বিভাগে ৯ হাজার ১৫ টাকা, বিজ্ঞান অনুষদে পদার্থ এবং গণিতে ৯ হাজার ২৭০ ও রসায়ন ৯ হাজার ৫২৫ এবং পরিসংখ্যানে ৯ হাজার ১৫ টাকা।

প্রযুক্তি ও প্রকৌশল অনুষদের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৯ হাজার ২২৮ এবং ইলেকট্রনিক্স এবং টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ৯ হাজার ২৭০ টাকা। জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগে ৯ হাজার ১৪৩ এবং দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগে ৯ হাজার ১৫ টাকা ভর্তি ফি নির্ধারণ করা হয়েছে।

ভর্তিচ্ছু প্রার্থীরা ভর্তির সকল প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে করে সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে ৪ টার মধ্যে নির্দিষ্ট ব্যাংক বুথে টাকা জমা দিয়ে স্ব স্ব ভবনে কাগজপত্র জমা দিয়ে ভর্তি হতে পারবে।

আসন শুন্য সাপেক্ষে ২য় মেধা তালিকা প্রকাশ করা হবে আগামী ২৪ জানুয়ারি, ২০১৭ ইং।

ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) থেকে জানা যাবে।






মন্তব্য চালু নেই