মেইন ম্যেনু

বেরোবি’র মার্কেটিং বিভাগের নতুন চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)ব্যবসায় অনুষদভুক্ত মার্কেটিং বিভাগের বিভাগীয় চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করেছেন বিভাগের সহকারী অধ্যাপক শেখ মাজেদুল হক। সোমবার বিকালে তিনি বিভাগটির ৩য় তম চেয়ারম্যান হিসাবে আগামী তিন বছরের জন্য যোগদান করেন।

বিভাগীয় প্রধানের দায়িত্ব গ্রহনের পর আজ মঙ্গলবার নতুন চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থীসহ অন্যান্য শিক্ষার্থীর।এছাড়াও দায়িত্ব গ্রহনের পরপরই বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে সমিতির নেতৃবৃন্দ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

১৯৮৩ সালের ৩ই জানুয়ারি ময়মনসিংহ জেলার জন্ম গ্রহন করেন তিনি। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ের উপর বিবিএ ও এমবিএ পাশ করেন। ২০০৭ সালে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে যোগদান করেন। দীর্ঘ তিন বছর সেখানে শিক্ষকতা শেষে ২ জানুয়ারি ২০১০ সালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগে যোগদান করেন।

নতুন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহনের পাশাপাশি তিনি বর্তমানে ছাত্রীদের একমাত্র আবাসিক শেখ ফজিল্লাতুন্নেসা মুজিব হলের সহকারী প্রভোস্ট, মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজের স্টেয়ারিং কমিটির সদস্য, হেকেপ প্রজেক্টের সিপির ৩০৬৮ এর সদস্য হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক পরিবেশ বান্ধন কর্মকান্ডের সাথে জড়িত। এছাড়াও আগে তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০১৪ সালের কার্যকারী পরিষদের ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করেন।

বিভাগীয় চেয়ারম্যানের দায়িত্ব নেয়ায় মার্কেটিং বিভাগের উন্নয়ন সাধনে তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেন।






মন্তব্য চালু নেই