মেইন ম্যেনু

বেরোবিসাসের সভাপতি শাহীন ও সাধারণ সম্পাদক সংগ্রাম খান

এইচ এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির (বেরোবিসাস) নির্বাচনে ২০১৬-২০১৭ অর্থ বছরের জন্য দৈনিক প্রথম খবরের বেরোবি প্রতিনিধি শাকিবুর রহমান শাহীন সভাপতি ও দৈনিক রংপুর চিত্রের ও দ্যা রিপোর্ট২৪.কম এর প্রতিনিধি নুর ইসলাম সংগ্রাম সাধারণ সম্পাদক ও , ৭১সংবাদ.কম এর প্রতিনিধি ওমর ফারুক যুগ্ম সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল ১০ টায় সমিতির সদস্যদের প্রত্যেক্ষ ভোটে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেছেন ক্যাম্পাসের সিনিয়র সাংবাদিক এইচ. এম নুর আলম।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সিনিয়র সহ-সভাপতি দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তপন কুমার রায়, সহ-সভাপতি দৈনিক বায়ান্নর আলোর বেরোবি প্রতিনিধি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক -২ দৈনিক সকালের খবরের প্রতিনিধি মাহফুজুল ইসলাম বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক মায়াবাজার পত্রিকার প্রতিনিধি এইচ. এম নুর আলম, কোষাধ্যাক্ষ পরিবর্তন.কম এর প্রতিনিধি মোবাশে^র আহমেদ, দফতর সম্পাদক নিউজ৬৯.কম এর প্রতিনিধি শাফিউল ইসলাম সৈকত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বহুমাত্রিক.কম এর প্রতিনিধি আল আমিন হোসাইন ।

সালমান হাফিজ, আবু বকর ও বিডিরিপোর্ট২৪.কম এর প্রতিনিধি ইভান চৌধুরী কার্যকরী সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন।






মন্তব্য চালু নেই