মেইন ম্যেনু

বেলের গোলে লড়াইয়ে টিকে থাকল রিয়াল

স্প্যানিশ লা লিগার চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে টিকে রইল রিয়াল মাদ্রিদ।

শনিবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে হোঁচট খেতে বসেছিল রিয়াল। শেষ পর্যন্ত গ্যারেথ বেলের একমাত্র গোলে পরাজয় এড়ায় জিনেদিনে জিদানের দল।

দলের দুই সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমাকে ছাড়া সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। তাদের অনুপস্থিতি বেশ ভুগিয়েছে দলটিকে।

ম্যাচের পঞ্চম মিনিটে হামেস রদ্রিগেজের পাস থেকে গ্যারেথ বেল প্রথম সুযোগটি তৈরি করেছিলেন। কিন্তু তার কোনাকুনি শট বারপোস্টের কাছ ঘেঁষে চলে যায়। মিনিট চারের ব্যবধানে রদ্রিগেজ নিজেই শট নিয়েছিলেন। কিন্তু গোলরক্ষক সহজেই তার বল তালুবন্দি করে নেন।

আক্রমণ-পাল্টা আক্রমণে দুই দলের লড়াই এগিয়ে যেতে থাকে। তবে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ। ধারাবাহিকভাবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি দলটি। ম্যাচের ৮০ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি পায় রিয়াল মাদ্রিদ। ডান প্রান্ত থেকে লুকাস ভাসকেসের ক্রস থেকে হেড দিয়ে গোলটি করেন বেল। এবারের লিগে এটি তার ১৯তম গোল। বেলের শেষ মুহূর্তের গোলে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

৩৬ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৮৪। পয়েন্ট তালিকায় তিনে অবস্থান তাদের। সমানসংখ্যক ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার পয়েন্ট ৮৫। অ্যাথলেটিকো মাদ্রিদও সমানসংখ্যক পয়েন্ট নিয়ে দুয়ে অবস্থান করছে।






মন্তব্য চালু নেই