মেইন ম্যেনু

বোমা ফাটিয়ে যৌনকর্মীকে অপহরণ, আহত ২

শহরের একটি যৌনপল্লীতে বোমা বিস্ফোরণ ঘটিয়ে অন্তরা নামে এক যৌনকর্মীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। এ সময় বোমা বিস্ফোরণে মেঘলা ও চিংড়ি নামে দুই যৌনকর্মী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার দুপুর পৌনে ২টার দিকে শহরের বড়বাজারস্থ ঝালাইপট্টি যৌনপল্লীতে এ ঘটনা ঘটে। আহতদের যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ৩-৪ জন যুবক ঝালাইপট্টি যৌনপল্লীর রাস্তায় আসেন। এ সময় ওই পল্লীর গেটে দাঁড়িয়ে থাকা ৪-৫ জন যৌনকর্মীকে লক্ষ্য করে হাতবোমা ছুড়ে মারেন তারা। বিকট শব্দে সবাই ছোটাছুটি শুরু করলে অন্তরাকে টানতে টানতে পল্লীর উত্তর পাশের রাস্তা দিয়ে নিয়ে চলে যান ওই যুবকেরা।

তাদের বোমা হামলায় মেঘলা ও চিংড়ি নামে দুই যৌনকর্মী জখম হয়ে চিৎকার করতে থাকেন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের চিকিৎসকরা জানান, মেঘলার বাম পায়ে ও চিংড়ির দুই পায়ে বোমার স্প্লিন্টারের আঘাত লেগেছে।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, বিষয়টি জানতে পেরে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। যারা এ হামলার সঙ্গে তাদের সনাক্ত করতে তদন্ত করা হচ্ছে। একইসঙ্গে অপহৃত অন্তরাকে উদ্ধারে তাদের অভিযান চলছে বলেও জানান তিনি।






মন্তব্য চালু নেই