মেইন ম্যেনু

বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

রাজশাহীতে এবার বোমার বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল ডাকাত নগরীর গণকপাড়ার এম. রায় জুয়েলার্সে হামলা চালিয়ে কোটি টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। বাধা দেওয়ায় কুপিয়ে আহত করে দোকানের মালিক মনিষ রায়কে। তাকে সঙ্কটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাদা মাইক্রোবাস নিয়ে একদল লোক এম. রায় জুয়েলার্সের সামনে অবস্থান নেয়। এরপর এলোপাতাড়ি বোমার বিস্ফোরণ ঘটাতে শুরু করে। ভয়ে লোকজন ছোটাছুটি শুরু করেন। এরই মধ্যে ওই জুয়েলার্সে থাকা সব স্বর্ণালঙ্কার লুট করে আবার বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী কাশিনাথ রায় জানান, এম. রায় জুয়েলার্সের বিপরীত পাশেই তার গয়না তৈরির কারখানা। হঠাৎ করে দেখতে পান ওই জুয়েলার্সের সামনে একটি সাদা মাইক্রোবাস থেকে ৭-৮ জন লোক নামল। এরপর তিনজন ভেতরে প্রবেশ করে লুটপাট শুরু করে। অন্যরা এলোপাতাড়ি বোমার বিস্ফোরণ ঘটাতে শুরু করে। ভয়ে লোকজন কেউ তাদের বাধা দিতে এগিয়ে আসেনি। লুটপাট শেষে মালোপাড়া হয়ে তারা পালিয়ে যায়। ডাকাতদের বাধা দেওয়ায় চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয় জুয়েলার্সের মালিক মনিষ রায়কে।

বোয়ালিয়া মডেল থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক মহিউদ্দিন শেখ জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন। তবে তার আগেই ডাকাতরা পালিয়ে গেছে। তবে নগর ও জেলা পুলিশের সব ইউনিটে খবর দেওয়া হয়েছে যাতে তারা পালিয়ে বেশি দূর যেতে না পারে।






মন্তব্য চালু নেই