মেইন ম্যেনু

বোলিংয়ে নতুন অস্ত্র যোগ করবেন পেস সেনসেশন মুস্তাফিজ!

মাত্র নয় ম্যাচে সাফল্য অনেক। ৩ বার ৫ উইকেটসহ মোট উইকেট নিয়েছে ২৬ টি। আর ৭ টি-টোয়েন্টিতে উইকেট ১০ টি। বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। স্বপ্নের মত ২০১৫ সাল কেটেছে বাংলাদেশের। বাঘা বাঘা ব্যাটসম্যানদের ঘায়েল করেছেন মুস্তাফিজ। আর এবার তার বোলিংয়ে নতুন অস্ত্র যোগ করতে যাচ্ছেন তিনি।
সাম্প্রতিক সময়ের দুর্দান্ত সাফল্যে তাকে এক কোটি ৪০ লাখ ভারতীয় রুপিতে কিনে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। তবে আইপিএলে খেলার জন্য তিনি কখনোই মরিয়া ছিলেন না বলে জানান মুস্তাফিজ।

ভারতের একটি পত্রিকাকে সাক্ষাৎকার দেয়ার সময় মুস্তাফিজ বলেন, আমি বোলিংয়ে বৈচিত্র্য যোগ করতে খুব বেশি অনুশীলন করিনি। আমার যা আছে তাই নিয়েই আমি কাজ করে থাকি। আমি ইয়র্কার অনুশীলন করি। লাসিথ মালিঙ্গা স্লোয়ার ইয়র্কার করে থাকেন। আমার ইচ্ছা পরে আমি এটা নিয়ে কাজ করবো। কিন্তু বর্তমানে আমার সকল মনোযোগ এশিয়া ও বিশ্বকাপ টি-টোয়েন্টির উপর।তিনি আরো বলেন, আমি আইপিএলের চুক্তিভুক্ত হবার জন্য কখনোই মরিয়া ছিলাম না। সত্যি কথা বলতে কি, আমার এতো বেশি আকাঙ্ক্ষা নাই। কিন্তু যখন ভারতের বিপক্ষে ভালো করেছিলাম তখনই ভেবেছিলাম আমার প্রতি হয়তো কিছু লোক আগ্রহ দেখাতে পারে।

ভারতের এই লাভজনক লিগে খেলার উচ্ছ্বাস প্রকাশ করে মুস্তাফিজ বলেন, আমি জানি আমার দেশের মানুষের আমার উপর অনেক আশা রয়েছে। আইপিএল আমার জন্য একটা ভালো ক্ষেত্র হতে পারে। আন্তর্জাতিক ক্রিকেটে আমার প্রথম বছরে কিছু জিনিস শিখেছি। আমার দক্ষতা দেখানোর জন্য এটা একটা ভালো জায়গা হতে পারে। ভারতীয় দর্শক এবং কিছু ভালো খেলোয়াড়ের সঙ্গে খেলতে পারা আমার জন্য ভালো অভিজ্ঞতা হবে।






মন্তব্য চালু নেই