মেইন ম্যেনু

বোলিং অ্যাকশনের পরীক্ষা: ১৬ মার্চ জানা যাবে সানির ভাগ্য

বাংলাদেশি স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশনের পরীক্ষার ফলাফল জানা যাবে ১৬ মার্চ। বুধবার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে এ তথ্য জানা গেছে।

শনিবার দুপুরে চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছেন তিনি। এদিকে আগামী সোমবার পরীক্ষকদের মুখোমুখি হবেন পেসার তাসকিন আহমেদ।

গত বৃহস্পতিবার আরাফাত সানি এবং তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিক অভিযোগ আনে আইসিসি। ফলে আইসিসির নিয়ম অনুযায়ী ১৪ মার্চের মধ্যে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে তাদের। নিয়মানুযায়ী আজ পরীক্ষা দিলেন সানি।

পরীক্ষার ফলাফল ঘোষণার আগ পর্যন্ত খেলা চালিয়ে যেতে পারবেন তারা।

রবিবার বাছাই পর্বে বাংলাদেশের শেষ ম্যাচ। ওমানের বিপক্ষে। ম্যাচটি ‘এ’ গ্রুপের ফাইনাল। যারা জিতবে তারাই মূল পর্বে খেলার টিকেট পাবে। আর বৃষ্টির কারণে ভেস্তে গেলে রানরেটে এগিয়ে থেকে বাংলাদেশ চলে যাবে মূল পর্বে।

ওই ম্যাচে তাসকিনকে একাদশে রাখা হয়েছে। তাই তাকে আজ পরীক্ষা করাতে পাঠানো হয়নি। বাংলাদেশ চেয়েছিল দুইজনকেই এক সঙ্গে পাঠাতে। এবং সেটা বাছাই পর্বের পর। কিন্তু আইসিসি চাইছে দ্রুত সময়ের মধ্যে পরীক্ষা শেষ করতে। তারা মনে করছে, বোলারদের অ্যাকশনে যদি কোনো সমস্যা থেকে যায়, তাহলে বাংলাদেশ অনৈতিক সুবিধা পেয়ে যাবে।






মন্তব্য চালু নেই