মেইন ম্যেনু

ব্যর্থ শহীদ এবার ছুটছেন ‘র‌্যাঙ্গন’-এর দিকে

এই বছরের মুক্তির প্রতীক্ষায় থাকা সবচেয়ে আকাঙ্ক্ষিত ছবিগুলোর মধ্যে সবচেয়ে সর্বাগ্রে ছিল হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর ও আলিয়া ভাট অভিনীত ছবি ‘শানদার’। সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ২৩ অক্টোবর মুক্তিও পেয়েছে শহীদ-আলিয়া জুটির প্রথম এই ছবি। কিন্তু মুক্তির ৬ দিনে বক্স অফিসে তেমন কোনো সাড়াই ফেলতে পারেনি ছবিটি। তবে ‘শানদার’-এর বক্স অফিস নিয়ে বসে নেই শহীদ। ‘শানদার’-এ ব্যর্থ হয়ে শহীদ এবার ছুটছেন তার নতুন ছবি ‘র‌্যাঙ্গন’-এর দিকে।

জানা গেছে, দীর্ঘ প্রতিক্ষার পর গত ২২ অক্টোবর বলিউডে মুক্তি পেয়েছে চলতি বছরের আলোচিত ছবি ‘শানদার’। মুক্তির প্রথম দিনে ছবিটি ১৩.১ কোটি রূপি আয় করলেও সপ্তাহান্তে ছবিটি মোটেও ব্যবসা করতে পারেনি। আর আর গড় ছবির মতই চলছে ছবিটি। প্রচার প্রচারণায় যতটা আলোচিত ছিল ছবিটি, সে হিসেবে সিনে বোদ্ধাদের প্রশংসা না পাওয়ায় ছবিটি সপ্তাহের শেষ দিকে মুখ থুবরে পড়েছে ‘শানদার’। তবে এই ব্যর্থতা নিয়ে পড়ে থাকতে রাজি নন হার্টথ্রব অভিনেতা শহীদ। তাই শানদার-এর এক সপ্তাহ যেতে না যেতেই আগামী ছবি ‘র‌্যাঙ্গন’-এর জন্য প্রস্তুত হওয়ার খবর জানালেন শহীদ।

র‌্যাঙ্গন ছবিটি নির্মাণ করবেন ‘হায়দার’ খ্যাত ভারতের অন্যতম মেধাবী নির্মাতা বিশাল ভরদ্বাজ। ছবিটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে একটি প্রেমের কাহিনীকে কেন্দ্র করে গড়ে উঠেছে। শহীদ কাপুর ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন সাইফ আলি খান, কঙ্গনা রানাউত।

উল্লেখ্য, সর্বশেষ শহীদ কাপুরকে বিশাল ভরদ্বাজের আলোচিত ও বাণিজ্যিসফল ছবি ‘হায়দার’-এ দেখা গিয়েছিল। তাও সেটা ২০১৪ সালে। এরপর ‘অ্যাকশন জ্যাকসন’-এ বিশেষ উপস্থিতি থাকলেও চলতি বছরে কোনো ছবি মুক্তি পায়নি তার। ২৩ তারিখে মুক্তি পাওয়া ‘শানদার’-ই চলতি বছরে শহীদের একমাত্র ছবি ছিল। অন্যদিকে ‘র‌্যাঙ্গন’ ছবির কাজ শিগগিরই শুরু হতে যাচ্ছে বলে জানা গেছে নির্মাতা সূত্রে।






মন্তব্য চালু নেই