মেইন ম্যেনু

ব্যাটসম্যান সানি লিওন (ভিডিও)

২০১৪ সালে প্রথমবার বসেছিল বক্স ক্রিকেট লিগ। সেবার বেশ সফলতা পায় বলিউড তারকাদের নিয়ে এই আয়োজন। দর্শকপ্রিয়তার কথা মাথায় রেখে ২০১৬ সালেও আয়োজন করা হয়েছে বক্স ক্রিকেট লিগের দ্বিতীয় আসর।

একতা কাপুরের প্রযোজনায় এ সেলিব্রেটি রিয়েলিটি শো দর্শকদের কাছে পৌঁছে দিতে চেষ্টার কোনো ত্রুটি করছেন না সংশ্লিষ্টরা। এবারের লিগের সবচেয়ে বড় আকর্ষণ সানি লিওন। লিগে চেন্নাই সোয়েগার্স দলের মালিক তিনি।

বক্স ক্রিকেট লিগ লঞ্চিং অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সানি। সেখানে ব্যাট হাতে দেখা গেছে এ অভিনেত্রীকে। অবশ্য ব্যাট হাতে খুব একটা সুবিধা করতে পারেননি এ অভিনেত্রী। একটি বলও ব্যাটে লাগাতে পারেননি বলিউডের এই সেনসেশন। তবে ব্যাট দিয়ে লাগাতে না পারলেও পা কাজে লাগিয়ে একটি বল খেলেছেন সানি।

sunny

২০১৪ সালে বক্স ক্রিকেট লিগে দলের সংখ্যা ছিল ৮টি। এবার অংশ নিচ্ছে ভারতের ১০টি শহরের ১০ দল। দলগুলো হলো-আহমেদাবাদ এক্সপ্রেস, কলকাতা বাবু মশায়ের্স, চন্ডিগড় কাবস, দিল্লি ড্রাগনস, জয়পুর রাজ জোশিলে, চেন্নাই সোয়েগার্স, মুম্বাই টাইগার্স, পুনে আরমুল রতন, রাউডি বেঙ্গালুর এবং লাখণৌ নবাবস।

গত ৫ মার্চ থেকে শুরু হয়েছে এ লিগ। লিগের খেলাগুলো সম্প্রচারিত হচ্ছে টিভি চ্যানেল কালার্স-এ। প্রতি শনিবার-রবিবার বিকেল ৪.৩০ থেকে ৬টা পর্যন্ত প্রচার করা হয় বক্স ক্রিকেট লিগ। আগামী ছয় মাস এটি সম্প্রচার করা হবে। এ ছাড়া ইউটিউব চ্যানেল ‘ম্যারিনেটিং ফিল্মস’ এ বক্স ক্রিকেট লিগের পর্বগুলো দেখা যাবে।






মন্তব্য চালু নেই