মেইন ম্যেনু

নিরাপদ, যানজটমুক্ত ও নান্দনিক সাতক্ষীরা শহর গড়ার প্রত্যয়ে

ব্যাটারী চালিত ভ্যান-রিক্সা চলাচল বন্ধে সাতক্ষীরা জেলা প্রশাসনের অভিযান শুরু

আব্দুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি : ব্যাটারী চালিত ভ্যান-রিক্সা চলাচল বন্ধে সাতক্ষীরা জেলা প্রশাসনের অভিযান শুরু হয়েছে। বুধবার শহরের বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে এ অভিযান চালানো হয়।

সূত্র মতে, সাতক্ষীরা জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী শহরে মোটর চালিত রিকশা-ভ্যান চলাচল বন্ধে বুধবার অভিযানে নামে ভ্রাম্যমান আদালত। অভিযান চলাকালে শহরের বিভিন্ন এলাকা থেকে ৭ ব্যাটারী চালিত ভ্যানের মোটর খুলে নেয়া হয় এবং কয়েকটি কারখানা ও গ্যারেজ মালিকদের সতর্ক করা হয়েছে। তবে কোনো রিকশা-ভ্যান জব্দ বা চালককে আটক করা হয়নি। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুফিয়া আক্তার, সুবর্ণা রাণী সাহা, বিআরটি এর সহকারী পরিচালক প্রকৌশলী তানভীর আহমেদ চৌধুরী, ট্রাফিক সার্জেন্ট মাহমুদ হাসানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

এ ব্যাপারে সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন সাংবাদিক আব্দুর রহমানকে বলেন, সাতক্ষীরা শহরকে নিরাপদ, যানজটমুক্ত ও নান্দনিক শহর হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে জেলা আইন-শৃংখলা কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক ব্যাটারী চালিত ভ্যানের বিরুদ্ধে এটি প্রথম অভিযান এবং অভিযান অব্যহত থাকবে। আগামী দিনে শহরকে আরো নান্দনিক হিসেবে গড়ে তুলতে জেলা প্রশাসন ও সাতক্ষীরা পৌর সভার কার্যক্রম অব্যহত থাকবে।






মন্তব্য চালু নেই