মেইন ম্যেনু

‘ব্রেকআপের পরে’ জ্যোতিকা জ্যোতি!

ছোটপর্দার জনপ্রিয় চৌকস অভিনেতী জ্যোতিকা জ্যোতি জাঁদরেল অভিনেতা নাদের চৌধুরীর সঙ্গে অভিনয় করার খুব ইচ্ছা ছিল অনেক আগ থেকেই। ছোটবেলা থেকেই নাদের চৌধুরীর অভিনয়ে অনেকটা দুর্বল ছিলেন তিনি। কিন্তু এর আগে তাদের একসাথে কাজ করা হয়ে ওঠেনি কখনও। অবশ্য তার সঙ্গে অভিনয় না করতে পারলে ছেলে নকিব হৃদ চৌধুরীর নায়িকা হয়েছেন জ্যোতি।

নাদের চৌধুরীর পরিচালনায় ‘ব্রেকআপের পর’ নাটকে একসঙ্গে দেখা যাবে তাদের। এ প্রসঙ্গে জ্যোতি বলেন, ছোটবেলা থেকেই প্রিয় নায়কদের মধ্যে একজন ছিলেন নাদের চৌধুরী। তার অভিনয় আমাকে মুগ্ধ করতো। তবে নাদের চৌধুরীর নায়িকা না হতে পারলেও তার ছেলের সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছে। অনেকটা দুধের সাধ ঘোলে মিটলো (হা হা হা…)। তাছাড়া নাটকটির গল্প অসম্ভব সুন্দর। সমসাময়িক কাহিনী নির্ভর এ নাটকটি সবার ভালো লাগবে বলে আমি আশাবাদী।

তিনি আরও বলেন, কর্মব্যস্ত জীবনে টানাপোড়েন এবং এর মধ্যে অসহায় একটি নারীর জীবনে তৃতীয় ব্যক্তির আবির্ভাব পরিক্রমাই ‘ব্রেকাপের পর’ নাটকটির মূল উপজীব্য বিষয়।

জানা গেছে, গতকাল নাটকটির দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে এবং এটি আগামী ২৫শে জুন চ্যানেল আই’তে প্রচার হবে।

এছাড়াও আসছে ঈদ উপলক্ষে বেশ কিছু নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন জ্যোতি। খণ্ড নাটকের পাশাপাশি তিনি বর্তমানে একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তার অভিনীত প্রচারে থাকা নাটকগুলোর মধ্যে রয়েছে তাহের শিপনের পরিচালনায় চ্যানেল আইয়ের ‘ভেঙে যাওয়া স্বপ্নগুলো’, সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় এনটিভির ‘ঠিকানা জানা নাই’ ও ‘চলো হারিয়ে যাই’ প্রভৃতি।

তাছাড়া জ্যোতি অভিনীত কয়েকটি মুক্তিযুদ্ধ নির্ভর চলচ্চিত্র অচিরেই আলো মুখ দেখবে বলে জানা যায়।






মন্তব্য চালু নেই