মেইন ম্যেনু

ব্র্যাঞ্জেলিনার ৪০০ মিলিয়নের ডিভোর্স!

তারা হলিউডের সবচেয়ে আলোচিত তারকা দম্পতি। প্রায় প্রতিদিনই কোন না কোন কারণে আলোচনার শিরোনামে থাকেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। কয়েকমাস যাবত তাদের বিবাহ বিচ্ছেদের খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন গণমাধ্যমে। সম্প্রতি জানা গেল, ৪০০ মিলিয়ন মার্কিন ডলারের ডিভোর্সের আবেদন করেছেন এই দম্পতি। শোনা যাচ্ছে, জোলির স্বাস্থ্যগত সমস্যার কারণে আলাদা হতে চান পিট। এছাড়াও অন্য নারীর সঙ্গে সম্পর্কের কারণে পিট ও জোলি আলাদা হতে চলেছেন।

একটি ম্যাগাজিনের সূত্র থেকে জানা গেল, ৪০০ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে বিচ্ছেদ করছেন জোলি-পিট দম্পতি। আরেকটি ঘনিষ্ঠ সূত্রের দাবি, জোলির ক্রমাগত অসুস্থতা এবং আরেক অভিনেত্রীর সঙ্গে পিটের ঘনিষ্ঠতা এই বিচ্ছেদের মূল কারণ। এজন্যই শিগগিরই ১১ বছরের সম্পর্কে ইতি টানতে চলেছেন হলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট।

সম্প্রতি ‘অ্যালাইড’ নামে একটি আমেরিকান রোমান্টিক থ্রিলার ছবিতে একসঙ্গে কাজ করছেন ফরাসি ডিভা মারিয়ন কোটিয়া ও অভিনেতা ব্র্যাড পিট। মারিয়নের সঙ্গে পিটের অভিসারের খবরে ভাসছে আমেরিকান গণমাধ্যম। পাশাপাশি শোনা যাচ্ছে, অ্যাঞ্জেলিনা জোলির ক্যান্সারের সঙ্গে লড়াই আর তার দিন দিন ভেঙে পড়া স্বাস্থ্য সবকিছু মিলে ব্র্যাড যেন হাঁপিয়ে উঠেছেন। এদিকে মারিয়ন কোটিয়াকে নিয়ে গুঞ্জনের মধ্যেই অ্যালাইড ছবির আরেক অভিনেত্রী লিজি ক্যাপলানকে চুম্বনরত অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছেন পিট। বিতর্কের পালে হাওয়া দিয়ে অনেকেই দাবি করছেন, দাম্পত্য জীবনে একঘেয়েমিতে পড়ে এমন সব কাণ্ড ঘটাচ্ছেন এ অভিনেতা।

ওদিকে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র জানায়, পিট তাকে প্রতারণা করতে পারেন, এই আশংকায় রয়েছেন অ্যাঞ্জেলিনা। তিনি শংকিত, যে কোন সময় ব্র্যাড পিট এবং ম্যারিয়ন আরও ঘনিষ্ঠতায় জড়িয়ে পড়তে পারেন। অনেকের মতে, এই দম্পতি এখনও একে অপরের প্রতি যত্নশীল। কিন্তু সবকিছু মিলিয়ে মনে হচ্ছে, হিংসার কারণেই বিচ্ছেদ ঘটতে চলেছে তাদের।

বর্তমান খবর, অ্যাঞ্জেলিনা জোলির ক্যারিয়ার আরও সমৃদ্ধ করতে অনেক জলাঞ্জলি দিয়েছেন ব্র্যাড পিট। তার মতে, এই মুহূর্তে নিজের সিনেমা, কাজ ও ক্যারিয়ার জোলির চেয়ে অধিক গুরুত্বপূর্ণ। গত বছর জোলি পরিচালিত ‘বাই দ্য সি’ ব্যবসা সফল না হওয়ায় ক্ষতির মুখে আছে ব্র্যাড পিটের ক্যারিয়ার। তাই নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হতে চাইছেন অভিনেতা।






মন্তব্য চালু নেই