মেইন ম্যেনু

ব্লগার অনন্ত হত্যা : ৫ জন ৭ দিনের রিমান্ডে

সিলেটে ব্লগার অনন্ত বিজয় দাস হত্যা মামলায় গ্রেফতার পাঁচ জনের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২ আদালতের বিচারক আনোয়ারুল হক বুধবার সকাল সাড়ে ১১টায় তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক আরমান আলী গ্রেফতার তৌহিদুর রহমান, আমিনুল মল্লিক, আরিফুল ইসলাম, জাকিরুল্লাহ ও সাদেক আলিম মিঠুর ১৫ দিন করে রিমান্ড আবেদন করেন।

সিলেটে মেট্রোপলিটন আদালতের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) আবদুল আহাদ চৌধুরী জানান, ব্লগার অনন্ত বিজয় দাস হত্যা মামলায় ঢাকার অভিজিৎ হত্যায় জড়িত সন্দেহে আটক পাঁচ জনকে ও সিলেটে গ্রেফতার হওয়া স্থানীয় দৈনিকের আলোকচিত্রী ইদ্রিস আলী, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র মান্নান রাহি ও মোয়াইমিন নোমানকে আদালতে হাজির করা হয়। ঢাকায় গ্রেফতার পাঁচজন অনন্ত বিজয় হত্যায়ও জড়িত বলে ধারণা করছে পুলিশ।

আদালত শুনানি শেষে পাঁচ জনের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ১২ মে সকালে সিলেট নগরীর সুবিদবাজারে নূরানী আবাসিক এলাকায় নিজ বাসার সামনে ব্লগার অনন্ত বিজয় দাসকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। ওই হত্যা মামলায় ফটোসাংবাদিক ইদ্রিস আলী, শাবির সাবেক ছাত্র মান্নান রাহি ও তার ভাই মোহাইমিন নোমান এবং আবুল খায়েরকে গ্রেফতার করে সিআইডি। এদের মধ্যে মান্নান রাহি আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন। আর তার সহোদর মোহাইমিনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়। এ ছাড়া এই মামলায় আবুল খায়ের নামের আরও একজনকে আটক করে রিমান্ডে নেয় সিআইডি।






মন্তব্য চালু নেই